বৃহস্পতিবার-৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৪৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ নিউজিল্যান্ডের উদ্দেশে রওনা হয়েছে বাংলাদেশ দল আজ বেগম রোকেয়া দিবস আলু দিয়ে বানান সুস্বাদু জিলাপি মৌলভীবাজার মুক্ত দিবস পালিত জলঢাকায় মৌলিক স্বাক্ষরতা প্রকল্প (৬৪ জেলা) শিক্ষা কার্যক্রম উদ্বোধন ও উপকরণ  বিতরন সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ থেকে মুরাদকে অব্যাহতি কানাডার উদ্দেশ্যে টিকিট কেটেছেন মুরাদ

মৌলভীবাজারের দুই উপজেলার ইউপি ও একটি পৌর নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে প্রার্থীদের অর্থ দন্ড

প্রকাশ: মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১ , ৩:৪৭ পূর্বাহ্ণ , বিভাগ :


মৌলভীবাজার প্রতিনিধি:
আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য শ্রীমঙ্গল পৌরসভা ও কুলাউড়া উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদ এবং বড়লেখা উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচনের প্রচার-প্রচারণার সময় আচরণবিধি প্রতিপালন নিশ্চিতে জেলা প্রশাসক ও জেলা বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের নির্দেশনায় মোবাইল কোর্ট পরিচালনা করছেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বৃন্দ। জেলা প্রশাসন সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করে জানায়,
রোববার (২২ সভেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় কুলাউড়া উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের দায়ে ১৮ মামলায় ৭০ হাজার ৫০০টাকা অর্থদন্ড আরোপ এবং নগদে আদায় করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) স্বজল মোল্লা এবং জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম।
বড়লেখা উপজেলায় আচরণবিধি লংঘনের দায়ে ১৩ মামলায় ৪৭হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তানভীর হোসেন এবং সহকারী কমিশনার(ভূমি) জাহাঙ্গীর হোসাইন।
শ্রীমঙ্গল পৌর এলাকায় পৌরসভার নির্বাচন আচরণবিধি ভঙ্গ করায় দুই মেয়র প্রার্থীকে ২০হাজার টাকার ও একজন কাউন্সিলর প্রার্থীকে দুই হাজার টাকাসহ ৩ মামলায় ২২ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট অর্ণব মালাকার। এসময় শ্রীমঙ্গল থানা পুলিশ সহায়তা করেন।


ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_