বৃহস্পতিবার-৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:০৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ রাতেই ঢাকা ছাড়ছেন টাইগাররা চট্টগ্রামে আরও ৪ জনের করোনা শনাক্ত নতুন রুপে আসছে ওয়ারফেজের টিপু ২০২২ শিক্ষাবর্ষের ছুটির তালিকা প্রকাশ (তালিকাসহ) আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস আজ ৬ গোলের রোমাঞ্চকর ম্যাচে জয় হাতছাড়া চেলসির প্রথমবার চলচ্চিত্রে হুমায়ুন আজাদ, ময়না হচ্ছেন রাজ রিপা

মৌলভীবাজারে ডিবির মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিলসহ আটক ১

প্রকাশ: রবিবার, ১৪ নভেম্বর, ২০২১ , ৭:৩৫ পূর্বাহ্ণ , বিভাগ :

মৌলভীবাজা প্রতিনিধি: মৌলভীবাজারে গোয়েন্দা শাখা ডিবির অভিযানে ফেন্সিডিলসহ এক যুবক আটক হয়েছে। আটক যুবকের নাম ফারুক অরফে রাজন। তাকে পৌর এলাকার চুবড়া রোডের জমজম হাউজের তৃতীয় তলার একটি ফ্লাট থেকে আটক করে ডিবি সদস্যরা। তার বাড়ি হবিগঞ্জ জেলা সদরের কোনাবাড়ির মৃত সোয়েব মিয়ার ছেলে। রোববার (১৪ নভেম্বর) সকালে তার বিরুদ্ধে মাদকদৃব্য নিয়ন্ত্রণ আইনে আইনে মামলা দায়েরের পর মৌলভীবাজার কোর্ট হাজতে পেরণ করেছে পুলিশ।
মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অফিসার ইনচার্জ মোহাম্মদ বদিউজ্জামান জানান, শনিবার সন্ধ্যায় পৌরসভার চুবড়া রোডের একটি বাসায় ফেন্সিডিল বেচাকেনা হয় এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০ বোতল ফেন্সিডিল সহ রাজন ফারুক ওরফে রাজন কে আটক করা হয়। তিনি আরো জানান, আটক ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী সে বিভিন্ন এলাকা থেকে মাদক সংগ্রহ করে জেলার বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_