রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:২০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

ময়মনসিংহ মেডিকেলে করোনা উপসর্গে একজনের মৃত্যু

প্রকাশ: বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১ , ১০:৪১ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু হয়েছে। এদিন করোনা আক্রান্তে কারো মৃত্যু হয়নি। মৃত ব্যক্তির নাম নিখিল চন্দ্র দেবনাথ। তিনি জামালপুরের বাসিন্দা।

এ নিয়ে চলতি নভেম্বর মাসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে ৬ জনের মৃত্যু হলো। গত জুলাই, আগষ্ট, সেপ্টেম্বর ও অক্টোবর মাসে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গে ১ হাজার ১৩৩ জনের মৃত্যু হয়েছিল।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকাল পারসন মহিউদ্দিন খান জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ১২ জন ভর্তিসহ হাসপাতালের করোনা ওয়ার্ডে ৪৯ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিউতে ৫ জন চিকিৎসাধীন আছেন। এছাড়াও ৫ জন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে গেছেন।

এদিকে সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ১১১ টি নমুনা পরীক্ষায় একজনের দেহে করোনা শনাক্ত হয়ছে। শনাক্তের হার দশমিক ৯০ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২২ হাজার ৮৫ জন এবং সুস্থ হয়েছেন ২১ হাজার ৫৩০ জন। সূত্রঃ এবিএন


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_