তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৬:১১ অপরাহ্ন

যানজট নিরসনে দেয়া হলো সান্তাহার রেলগেটে একজন সার্জেন্ট’ সহ দুই ট্রাফিক পুলিশ ।

  • প্রকাশ মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১, ৩.৪৯ এএম
  • ৩৩ বার ভিউ হয়েছে

এএফএম মমতাজুর রহমান
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :
বগুড়ার সান্তাহারে যানজট নিরসনে দুইজন ট্রাফিক ও একজন সার্জেন্ট মোতায়েন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার সন্ধ্যায় উপজেলার সান্তাহার পৌর শহরের রেলগেট চত্বরে থানার ওসি জালাল উদ্দীনের সভাপতিত্বে ও সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু, আদমদীঘি-দুপচাঁচিয়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার নাজরান রউফ। আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সদস্য আশরাফুল ইসলাম মন্টু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা, নিসরুল হামিদ ফুতু, সান্তাহার পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, ছাতিয়ানগ্রাম ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগ সভাপতি শাহিনুর রহমান মন্টি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ফিরোজ হোসেন চন্দন, পৌরসভার প্যানেল মেয়র জার্জিস আলম রতন, কাউন্সিলর হুমায়ন কবির বাদশা, আবদুল কুদ্দুস, আলাউদ্দীন, কামরুল প্রমূখ।
সার্কেল এসপি নাজরান রউফ বক্তব্যে বলেন, যানজট নিরসনের জন্য একজন সার্জেন্ট ও দুইজন ট্রাফিক পুলিশ দেয়া হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam