মঙ্গলবার-২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:৩৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ঠাকুরগাঁওয়ে কাঠ পোড়ানোর অভিযোগে ইটভাটার তিন মালিককে জরিমানা ও মামলা পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সাড়ে ১৩লাখ টাকা জরিমানা আদায় ঢাকায় অমিক্রনের আধিপত্য, ৬৯ শতাংশই এই ভ্যারিয়ান্টে আক্রান্ত করোনায় আরও ১৫ মৃত্যু, শনাক্ত ১৪,৮২৮ আকাশছোঁয়া পারিশ্রমিকে আল্লুকে সিনেমার প্রস্তাব স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী শার্লিন ফারজানা বিধিনিষেধ বাড়বে কিনা সিদ্ধান্ত ৭ দিন পর : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

যুক্তরাষ্ট্র যাচ্ছেন পলাশ-সাব্বির-ফারিয়া

প্রকাশ: মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১ , ৩:০২ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: যুক্তরাষ্ট্রে যাচ্ছেন জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির ও ফারিয়া শাহরিন। ১৯তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে যোগ দিতেই তাদের এই সফর।

শোটাইম মিউজিক এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করেছে। আগামী ৪ ডিসেম্বর নিউ ইয়র্কে বসবে এবারের আসর।

এসব তথ‌্য নিশ্চিত করে আয়োজক প্রতিষ্ঠানের কর্ণধার আলমগীর খান আলম বলেন, নিউ ইয়র্কের আমাজুরা কনসার্ট হলে আগামী ৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ১৯তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড। এতে যোগ দেবেন অভিনেত্রী ফারিয়া শাহরিন, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির। এছাড়াও অনুষ্ঠানে একাধিক চমক থাকবে।

এদিকে, গত ১৩ এপ্রিল, শেষ হয়েছে ‘ব‌্যাচেলর পয়েন্ট’ সিরিয়ালের তৃতীয় সিজনের শেষ পর্ব (৭৯)। শেষ লগ্নে কাবিলাকে গ্রেপ্তার করে পুলিশ। এভাবে শেষ হওয়ায় আবেগ প্রবণ হয়ে পড়েন দর্শকরা। কেউ কেউ তার মুক্তি দাবি করেছেন। পাশাপাশি নতুন সিজন নির্মাণের জোর দাবি জানিয়েছেন তারা। তবে সিরিয়ালটির নতুন সিজন নির্মাণের ঘোষণা এখনো আসেনি।

সূত্রঃ এবিএন


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_