তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:০৬ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :

যেসব শর্তে শুটিংয়ে ফিরলেন শাহরুখ

  • প্রকাশ বুধবার, ১৭ নভেম্বর, ২০২১, ১.৫০ পিএম
  • ৭০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বিলাসবহুল প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। ছেলেকে বাঁচাতে এদিক-ওদিক ছুঁটে বেড়িয়েছেন বলিউড বাদশা। বন্ধ করে দিয়েছিলেন সব শুটিং। ছেলে মুক্ত হওয়ার পর ফের শুটিংয়ে ফিরেছেন তিনি। তবে কাজে ফেরার আগে কিছু শর্ত জুড়ে দিয়েছেন তিনি।

পরিচালকদের শাহরুখ বলেছেন, যেসব শুটিং ভারতের বাইরে হবে সেগুলোর শিডিউল একটানা না রেখে, মাঝে কিছুটা বিরতি দিয়ে রাখতে। এতে করে তিনি মাঝের ওই সময়টাতে কয়েকদিনের জন্য বাড়ি ফিরতে পারবেন।

এছাড়া তিনি যে সময়টাতে থাকতে পারছেন না ওই সময়টাতে অন্য শুটিং কিভাবে চালিয়ে নিলে কাজের কোনো ক্ষতি হবে না তা নিয়েও পরিচালকদের ভাবতে বলেছেন।

এদিকে ছেলেকে নিয়ে শঙ্কা কাটেনি বলিউড বাদশার। আরিয়ানের জন্য দেহরক্ষী নিয়োগের পরিকল্পনা করেছেন শাহরুখ খান। তিনি চান, যে কোনও বিপদে আরিয়ানের সামনে কেউ দেওয়াল হয়ে দাঁড়াক, তাকে আগলে রাখুক।

শাহরুখ ছেলের জন্য দেহরক্ষী নিয়োগ দিবেন, এমন খবর প্রকাশ হতেই কিং খানের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’-এর দপ্তরে ডজন ডজন আবেদন পত্র জমা পড়েছে। বহু নিরাপত্তা সংস্থা এবং ব্যক্তিগত দেহরক্ষীরা শাহরুখ খানের সহকর্মীদের সঙ্গে যোগাযোগ শুরু করেন।

প্রসঙ্গত, বন্দিদশার ইতি টানলেও আরিয়ানের জামিন খুব সহজ হবে না। আদালতের বেশ কিছু নির্দেশ মেনে চলতে হবে তাকে। তিনি আর দশজনের মতো স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারবেন না। শাহরুখপুত্রের জন্য পাঁচ পাতাজুড়ে রয়েছে নির্দেশ, যা মেনে চলতে হবে তাকে। গেলো ২৯ অক্টোবর ভারতের মুম্বাই হাইকোর্টের পক্ষ থেকে আরিয়ানের জামিনের জন্য নানান শর্তারোপ করা হয়। প্রত্যেকটি নির্দেশই মেনে চলতে হবে আরিয়ান খানকে। প্রতি শুক্রবার ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) অফিসে হাজিরা দিতে হচ্ছে তাকে।

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam