রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:২৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

যেসব শর্তে শুটিংয়ে ফিরলেন শাহরুখ

প্রকাশ: বুধবার, ১৭ নভেম্বর, ২০২১ , ১:৫০ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বিলাসবহুল প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। ছেলেকে বাঁচাতে এদিক-ওদিক ছুঁটে বেড়িয়েছেন বলিউড বাদশা। বন্ধ করে দিয়েছিলেন সব শুটিং। ছেলে মুক্ত হওয়ার পর ফের শুটিংয়ে ফিরেছেন তিনি। তবে কাজে ফেরার আগে কিছু শর্ত জুড়ে দিয়েছেন তিনি।

পরিচালকদের শাহরুখ বলেছেন, যেসব শুটিং ভারতের বাইরে হবে সেগুলোর শিডিউল একটানা না রেখে, মাঝে কিছুটা বিরতি দিয়ে রাখতে। এতে করে তিনি মাঝের ওই সময়টাতে কয়েকদিনের জন্য বাড়ি ফিরতে পারবেন।

এছাড়া তিনি যে সময়টাতে থাকতে পারছেন না ওই সময়টাতে অন্য শুটিং কিভাবে চালিয়ে নিলে কাজের কোনো ক্ষতি হবে না তা নিয়েও পরিচালকদের ভাবতে বলেছেন।

এদিকে ছেলেকে নিয়ে শঙ্কা কাটেনি বলিউড বাদশার। আরিয়ানের জন্য দেহরক্ষী নিয়োগের পরিকল্পনা করেছেন শাহরুখ খান। তিনি চান, যে কোনও বিপদে আরিয়ানের সামনে কেউ দেওয়াল হয়ে দাঁড়াক, তাকে আগলে রাখুক।

শাহরুখ ছেলের জন্য দেহরক্ষী নিয়োগ দিবেন, এমন খবর প্রকাশ হতেই কিং খানের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’-এর দপ্তরে ডজন ডজন আবেদন পত্র জমা পড়েছে। বহু নিরাপত্তা সংস্থা এবং ব্যক্তিগত দেহরক্ষীরা শাহরুখ খানের সহকর্মীদের সঙ্গে যোগাযোগ শুরু করেন।

প্রসঙ্গত, বন্দিদশার ইতি টানলেও আরিয়ানের জামিন খুব সহজ হবে না। আদালতের বেশ কিছু নির্দেশ মেনে চলতে হবে তাকে। তিনি আর দশজনের মতো স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারবেন না। শাহরুখপুত্রের জন্য পাঁচ পাতাজুড়ে রয়েছে নির্দেশ, যা মেনে চলতে হবে তাকে। গেলো ২৯ অক্টোবর ভারতের মুম্বাই হাইকোর্টের পক্ষ থেকে আরিয়ানের জামিনের জন্য নানান শর্তারোপ করা হয়। প্রত্যেকটি নির্দেশই মেনে চলতে হবে আরিয়ান খানকে। প্রতি শুক্রবার ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) অফিসে হাজিরা দিতে হচ্ছে তাকে।

সূত্রঃ এবিএন


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_