তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:০০ পূর্বাহ্ন

রাজকুমারের বিয়ে আজ

  • প্রকাশ বুধবার, ১০ নভেম্বর, ২০২১, ১০.৪৬ এএম
  • ৬০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বলিউডে যেন বিয়ের মৌসুম চলছে। শীত এসে জেঁকে বসতে না বসতেই একের পর এক তারকারা বিয়ের ঘোষণা দিচ্ছেন। এরইমধ্যে রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে রয়েছে সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে। আলোচনায় আছে ক্যাটরিনা কাইফ ও ভিকির বিয়েও।

এবার শোনা গেল আজ বুধবার (১০ নভেম্বর) বিয়ে করতে যাচ্ছেন বলিউড অভিনেতা রাজকুমার রাও।

তিনি প্রেমিকা পত্রলেখার গলাতেই মালা দিচ্ছেন।

গণমাধ্যমটি দাবি করছে, কয়েকদিন আগেই বলিউডের গুঞ্জনে শোনা গিয়েছিল অভিনেতা রাজকুমার রাও এবং তার দীর্ঘদিনের প্রেমিকা পত্রলেখা বিয়ে করতে চলেছেন। জানা গিয়েছিল, নভেম্বর মাসেই বিয়ে করবেন তারা।

এবার বলিউডে তুমুল শোরগোল বুধবারই চণ্ডীগড়ে বিয়ে করছেন রাজকুমার রাও এবং পত্রলেখা। তবে নিজেদের বিয়ের খবরকে একেবারেই খবরের শিরোনামে আনতে চাননি রাজকুমার। তাই ছিলো লুকোচুরি।

গুঞ্জন অনুযায়ী, চণ্ডীগড়েই ছিমছাম ভাবে বিয়ে করছেন রাজকুমার রাও এবং পত্রলেখা। অতিথি লিস্টে রয়েছে বলিউডের হাতেগোণা কয়েকজন তারকা। শোনা গিয়েছে, রাজকুমার ও পত্রলেখা দুজনেই নাকি চেয়েছিলেন ছোটখাটো বিয়ের অনুষ্ঠান করতে। আর সেই কারণেই এমন ব্যবস্থা।

রাজকুমার ও পত্রলেখার বিয়েতে চমক রয়েছে আরেকটিও। জানা গিয়েছে, বিয়ের পর রাজকুমার রাও পত্রলেখাকে একটি দারুণ উপহার দিতে চলেছেন। এটি অবশ্য কোনো কোটি টাকার হিরের আংটি নয়। বরং নিজের কাছে জমিয়ে রাখা বেশ কয়েকটি প্রেমপত্রই নাকি উপহার হিসেবে পত্রলেখাকে দেবেন রাজকুমার।

পত্রলেখা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন ‘লাভ সেক্স ধোকা’ ছবি দেখার পরই ভাল লেগেছিল রাজকুমারকে। তারপর আলাপ, বন্ধুত্ব এবং প্রেম। বহু বছর ধরে লিভ ইন রিলেশনেও রয়েছেন রাজকুমার ও পত্রলেখা। তবে বিয়ে নিয়ে এতদিন কোনো প্ল্যান করছিলেন না এই জুটি। সিদ্ধান্তটা হুট করেই। সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam