রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৪:৩৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

রাজারহাটে চাকিরপশার ইউপি নির্বাচনে প্রার্থী হলেন উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রানু সোহরাওয়ার্দী

প্রকাশ: শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১ , ১২:৪৮ পূর্বাহ্ণ , বিভাগ :
ইব্রাহিম আলম সবুজ,রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
আসন্ন ২৬ শে ডিসেম্বর ২০২১-ইং। ইউপি নির্বাচনে রাজারহাট উপজেলার চাকিরপশার ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হলেন রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পীর সহধর্মিনী রানু সোহরাওয়ার্দী। বৃহস্পতিবার বিকেলে রাজারহাট উপজেলা নির্বাচন অফিসার নজরুল ইসলামের নিকট মনোনয়ন পত্র জমা করেন রানু সোহরাওয়ার্দী। এসময় তার সাথে সমর্থনকারী ও প্রস্তাবকারী হিসেবে উপস্থিত ছিলেন রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আবুল কালাম ও রাজারহাট কিল্ডার গার্ডেনের অধ্যক্ষ বাদশা মিয়া।
পারিবারিক সুত্রে জানা যায় রাজারহাট উপজেলার চাকিরপশার ইউনিয়নের বিগত দুই মেয়াদে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী দায়িত্ব পালনকালে অত্র ইউনিয়নের আপামর জনসাধানের সব ধরনের সাহায্য সহযোগীতা করে পাশে ছিলেন রানু সোহরাওয়ার্দী। রানু সোহরাওয়ার্দীর আচার-ব্যবহারে ওই ইউনিয়নের আপামর জন সাধারণ মুগ্ধ হয়ে যান। আসন্ন ইউপি নির্বাচনে যোগ্য প্রার্থী না থাকায় সাধারণ জনগনের দাবীর প্রেক্ষিতে প্রার্থী হন রানু সোহরাওয়ার্দী। চাকিরপশার সাধারণ ভোটারদের অতি আপন করে নিয়ে সুখে দুঃখে স্বামীর ন্যায় সাধারণ মানুষের পাশে থাকতে চান রানু সোহরাওয়ার্দী। গত বৃহস্পতিবার বিকেলে রিটার্নিং কর্মকর্তার কাছে নমিনেশন পেপার জমা দিয়ে সাধারণ ভোটারের মাঝে ছুটে যান রানু সোহরাওয়ার্দী।
রানু সোহরাওয়ার্দী কে কাছে পেয়ে সাধারণ ভোটারেরা আনন্দে উচ্ছ্বসিত হয়ে রানু সোহরাওয়ার্দী কে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার প্রতিশ্রুতি দেন। চাকিরপশার ইউনিয়নে গত দুই মেয়াদে রানু সোহরাওয়ার্দীর স্বামী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী বিপুল ভোটে নির্বাচিত হয়ে সফলতার সহিত দায়িত্বপালন করেন। বিশেষ করে চাকিরপশার সাধারণ মানুষ সোহরাওয়ার্দী পরিবারকে তাদের হৃদয়ের মনিকোটায় ভালবাসা ও আস্থার জায়গায় বসিয়েন।
চাকিরপশার মন্ডল পাড়ার ভোটার জাকারিয়া খান বিটন বলেন চাকিরপশার সাধারণ মানুষের আস্থা সোহরাওয়ার্দী পরিবারের প্রতি আছে,যদি নির্বাচন সুষ্ঠু হয় তাহলে রানু সোহরাওয়ার্দী বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবেন।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন হিন্দু ভোটার বলেন বাহে হামরা সোহরাওয়ার্দী স্যারোক খুব ভালবাসি তার পরিবারকে সব সময়ে ভোট দিয়ে আসছি,ভোট দিবার সুযোগ পাইলে বাপ্পীর বউকেই ভোট দিমো।
রানু সোহরাওয়ার্দীর নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার বিষয়ে রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল  সোহরাওয়ার্দী বাপ্পী বলেন চাকিরপশার সাধারণ মানুষের দাবীর প্রেক্ষিতে আমার সহ ধর্মিনীকে চেয়ারম্যান প্রার্থী করতে বাধ্য হয়েছি। আমি দুই টার্ম চেয়ারম্যান থাকাকালীন আমার সহর্ধমিনী রানু সোহরাওয়ার্দী সাধারণ মানুষের বিভিন্ন সাহায্য সহযোগীতা করে তাদের মনে আস্থা ও ভালবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন। তাই তাদের দাবী ফেলতে পারিনি।

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_