মঙ্গলবার-২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:৪৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ঠাকুরগাঁওয়ে কাঠ পোড়ানোর অভিযোগে ইটভাটার তিন মালিককে জরিমানা ও মামলা পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সাড়ে ১৩লাখ টাকা জরিমানা আদায় ঢাকায় অমিক্রনের আধিপত্য, ৬৯ শতাংশই এই ভ্যারিয়ান্টে আক্রান্ত করোনায় আরও ১৫ মৃত্যু, শনাক্ত ১৪,৮২৮ আকাশছোঁয়া পারিশ্রমিকে আল্লুকে সিনেমার প্রস্তাব স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী শার্লিন ফারজানা বিধিনিষেধ বাড়বে কিনা সিদ্ধান্ত ৭ দিন পর : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

রেড ক্রিসেন্ট কর্তৃক স্বাস্থ্য মন্ত্রণালয়কে দুই লাখ ডোজ ভ্যাক্সিন প্রদান

প্রকাশ: মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১ , ১০:৪৪ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আজ সকালে রেড ক্রিসেন্ট সোসাইটি কর্তৃক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের নিকট চীনের সিনোফার্মের দুই লাখ ডোজ ভ্যাক্সিন সরবরাহ করা হয়।

স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়া স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের পক্ষে এই দুই লাখ ডোজ ভ্যাক্সিন গ্রহণ করেন। স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব মুজিবুল হক, রেড ক্রিসেন্ট-এর হেড অব ডেলিগেশন সঞ্জিব কাফলি, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব এসময় উপস্থিত ছিলেন।

ভ্যাক্সিন গ্রহণ শেষে স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়া বলেন, “বাংলাদেশ ভ্যাক্সিন প্রদানে বিশে^ দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে। ইতোমধ্যে দেশে প্রায় ৮ কোটি ডোজ ভ্যাক্সিন দেয়া হয়েছে।  এ মাস থেকে সাড়ে ৩ কোটি ডোজ ভ্যাক্সিন দেয়া হবে। প্রতিটি ভ্যাক্সিন আমাদের জন্য গুরুত্বপূর্ণ। রেড ক্রিসেন্ট থেকে যে ২ লাখ ডোজ ভ্যাক্সিন দেয়া হলো তা সরকারের ভ্যাক্সিন প্রদান কার্যক্রমে অবদান রাখবে।”
সূত্রঃ এবিএন


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_