রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:৪৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

লালপুরে জিংক ধানের বীজ বিক্রেতাদের সঙ্গে আলোচনা সভা

প্রকাশ: বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১ , ২:২৬ অপরাহ্ণ , বিভাগ :

নাটোর প্রতিনিধিঃ নাটোরের লালপুরে জিংক ধানের বীজ বিক্রেতাদের সঙ্গে বাজারজাতকরন বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (০৪ নভেম্বর) সকালে আভা ডেভেলপমেন্ট সোসাইটির আয়োজনে ও হারভেস্ট প্লাস বাংলাদেশের সহযোগিতায় লালপুর উপজেলা সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।
আভা ডেভেলপমেন্ট সোসাইটির হারভেস্ট প্লাস প্রজেক্টের প্রিন্সিপাল ইনভেষ্টিগেটর ফেরদৌসি খানম এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন লালপুর উপজেলা কৃষি অফিসার রফিকুল ইসলাম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালপুর আদর্শ মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক এজাজুল হক, হারভেস্ট প্লাস বাংলাদেশ এর সিবিসি প্রজেক্টের কো-অর্ডিনেটর আবু হানিফ, প্রজেক্ট অফিসার রুহুল কুদ্দুস, আভা ডেভেলপমেন্ট সোসাইটির হারভেস্ট প্লাস প্রজেক্টের কো-অর্ডিনেটর আব্দুর রউফ ও সাইফুল ইসলাম প্রমুখ। এসময় সভায় ৩০জন বীজ বিক্রেতা উপস্থিত ছিলেন।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_