তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:১৭ পূর্বাহ্ন

লালপুরে ভেজাল গুড় তৈরী করায় জরিমানা

  • প্রকাশ সোমবার, ৮ নভেম্বর, ২০২১, ১১.১৫ এএম
  • ২৭ বার ভিউ হয়েছে

নাটোর প্রতিনিধিঃ ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ ও বিক্রির অভিযোগে নাটোরের লালপুরে আনোয়ারা বেগম নামে এক গুড় ব্যবসায়ীকে এক লাখ টাকা জরিমানা ও জব্দকৃত ২১ হাজার কেজি ভেজাল গুড়, ১ হাজার কেজি লালি গুড় ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত। আনোয়ারা বেগম উপজেলার মোহরকয়া গ্রামের বাবুল হোসেনের স্ত্রী।
রোববার (০৭ নভেম্বর) রাতে উপজেলার মোহরকয়া গ্রামে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের একটি দল গুড় উৎপাদন কারখানায় অভিযান চালিয়ে তাকে আটক করে।
র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, ‘রোববার সন্ধ্যায় ওই গ্রামে অভিযান পরিচালনা করে আনোয়ারা বেগমের কারখানা থেকে ২১ হাজার কেজি ভেজাল গুড়, ১ হাজার কেজি লালি গুড়, ১ হাজার ৫০০ কেজি চিনি, ২০ কেজি ডালডা এবং ৩০ কেজি ফিটকিরি উদ্ধার করা হয়।
পরে ভ্রাম্যমান আদালতের বিচারক লালপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার ক্ষতিকর রাসায়নিক ব্যবহার করে অস্বাস্থ্যকর পরিবেশে গুড় উৎপাদন, সংরক্ষন ও বিক্রয়ের অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ ধারায় এক লাখ টাকা অর্থদন্ড প্রদান করেন। এসময় জব্দকৃত চিনি নিলামে ৮৪ হাজার টাকায় বিক্রি করে সমুদয় অর্থ রাষ্ট্রীয় কোষাগারে জমা করা হয়।’

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam