রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:৩৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

লালমনিরহাটের আদিতমারীতে উৎসবমুখর পরিবেশে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত  

প্রকাশ: বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১ , ১১:১৬ পূর্বাহ্ণ , বিভাগ :
Exif_JPEG_420
লালমনিরহাট সংবাদদাতা।   ভোট দেয়া কে কেন্দ্র করে আদিতমারীর মহিষখোচা এলাকায় বুধবার রাতে ২ পক্ষে মারমারীতে ৬ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।  আহতরা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অপরদিকে লালমনিরহাটের আদিতমারী উপজেলার ৮ টি ইউনিয়ন পরিষদে সকাল থেকে বিকেল ৪ টা পযন্ত উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্টিত হয়েছে। মহিষখোচা স্কুল এন্ড কলেজ ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মৃনাল কান্তি জানান, সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শতকরা ৮০% ভোট প্রয়োগ করেছেন ভোটাররা।কোন প্রকার অনিয়ম দুনীতি হয়নি। এছাড়া দ্বিতীয় ধাপের
উক্ত নির্বাচনে বৃহস্পতিবার  নাতনি আমেনা বেগমের  সহযোগিতায় মহিষখোচা ইউনিয়নের গোবধন  গ্রামের মৃত মফিজ উদ্দিনের স্ত্রী  শতবর্ষী বৃদ্ধা জমিলা বেগম  ভোট দিতে এসেছেন।
শতবর্ষী বৃদ্ধা সকাল সাড়ে ১১ টার দিকে গোবধন হায়দারিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ে  ভোট দিতে আসেন।
লালমনিরহাট জেলা নিবাচন অফিস জানান, উপজেলার ৮টি ইউনিয়নে মোট ১ লাখ ৭৮ হাজার ২২০ জন ভোটার। এর মধ্যে ৮৯ হাজার ৬২৫ জন পুরুষ ও ৮৮ হাজার ৬২৫ জন নারী ভোটার রয়েছে। ভোট কেন্দ্র ৭১ টি।
উক্ত ৮টি ইউনিয়নে ৪৫ জন চেয়ারম্যান পদপ্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। মহিলা ভাইসচেয়ারম্যান ও ইউপি সদস্য শতাধিক প্রদ্বন্ডিতা করছেন।
এসব ভোটার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নিরবিচ্ছিন্নভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।  ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন।
নাতনির সহযোগিতায় ভোট দিতে আসা  শতবর্ষী বৃদ্ধা সাংবাদিকদের জানান,মোরো আল্লায় শ্যায় বয়সে মোক ভোট দিবার সুযোগ দিছে। মুই মোর পছন্দের মানুষকে খুশি মনে ভোট দিম।
জেলা প্রশাসক ও জেলা রিটানিং কর্মকর্তা মোঃ আবু জাফর জানান, সবার সার্বিক সহযোগিতায় অবাধ ও সুষ্ঠু শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হবে। কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়াই পুলিশ, র্যাব, বিজিবি ও আনসার বাহিনীর কঠোর নজরদারীতে ভোট গ্রহন চলছিল। এ রিপোর্ট লেখা পযন্ত কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। জেলা প্রশাসক মোঃ আবু জাফর ও পুলিশ সুপার আবিদা সুলতানা প্রতিটি ইউনিয়ন পরিষদের ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন। এ রিপোর্ট লেখা পযন্ত ভোট গণনা চলছিল। ভোট চলাকালীন কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_