বৃহস্পতিবার-২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:০৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবে শহীদ আসাদ : প্রধানমন্ত্রী করোনাভাইরাস: বাংলাদেশ কি হার্ড ইমিউনিটির দিকে যাচ্ছে? বাংলাদেশের বোলিং কোচ হতে আগ্রহী টেইট মৌলভীবাজারে আশার শাখা ব্যবস্থাপকদের ষান্মাসিক সমন্বয় সভা মৌলভীবাজারে নতুন করে আরো ৪৯ জনের শরীরে করোনা শনাক্ত সুজানগরে ১৪টন পেঁয়াজ ভর্তি ট্রাক খাদে, চালক-হেলপার অক্ষত তজুমদ্দিনে ভোক্তা অধিকার সংরক্ষন কর্তৃপক্ষের অভিযানে চার ব্যবসায়ীকে জরিমানা

লালমনিরহাটে পানির নিচ থেকে উদ্ধার হল ৬৬ লক্ষ টাকা 

প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১ , ১২:৩৪ অপরাহ্ণ , বিভাগ :
 লালমনিরহাট জেলা সংবাদদাতা।
লালমনিরহাটে পানির নিচ থেকে উদ্ধার করা হয়েছে পরিত্যাক্ত ৬৬ বান্ডিল জাল টাকার নোট।
বৃহস্পতিবার রাত ১০ টার দিকে  শহরের জেলখানা রোডের খোর্দ্দসাপটানা এলাকার একটি কালভার্টের একহাটু পানির নিচ থেকে এ টাকা উদ্ধার করা হয়েছে।
স্থানীয়রা জানান, এক ব্যাক্তি মাছ ধরতে গিয়ে কিছু ছেড়া টাকা দেখতে পায়। এরপর পুলিশকে খবর দেয়। তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে এসে পানির নিচ থেকে এক হাজার টাকা নোটের ৬৬ বান্ডিল টাকা উদ্ধার করেন।  টাকাগুলোর পিছনে লেখা ছিলো সাথী সংঘ, লাকী কুপন,ভাগ্য পরিবর্তন। ধারনা করা হচ্ছে উদ্ধারকৃত  সবগুলো জাল টাকার নোট।
স্থানীয় আব্দুস সালাম (৪০) জানান,আমি পানির নিচ থেকে সবগুলো টাকা তুলেছি। উদ্ধার হওয়া সবগুলো টাকা আমি হাত দিয়ে নেড়ে দেখেছি। সবগুলোই জাল টাকার নোট।
লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ শাহা আলম জানান, আমরা পানির নিচ থেকে এক হাজার টাকা নোটের ৬৬ বান্ডিল টাকা উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সবগুলোই জাল টাকার নোট। আমাদের উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে। পরীক্ষা নিরীক্ষার পর বিস্তারিত জানা যাবে।

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_