বৃহস্পতিবার-২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৪৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মমেক হাসপাতালের করোনা ইউনিটে তিনজনের মৃত্যু দেশে বুস্টার ডোজের আওতায় সাড়ে ৮ লাখের বেশি মানুষ ভারতে দৈনিক সংক্রমণ ছাড়াল ৩ লাখ, মৃত্যু ৪৯১ অস্ট্রেলিয়ান ওপেনের তৃতীয় রাউন্ডে নাদাল জয়ে ফিরল ম্যানচেস্টার ইউনাইটেড দীর্ঘদিন পর ইনস্টাগ্রামে ফিরলেন শাহরুখ খান গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবে শহীদ আসাদ : প্রধানমন্ত্রী

লাস্যময়ী অভিনেত্রী শুভশ্রীর জন্মদিন আজ

প্রকাশ: বুধবার, ৩ নভেম্বর, ২০২১ , ১২:৩৩ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: টালিউডের লাস্যময়ী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর জন্মদিন আজ (৩ নভেম্বর)। জন্মদিনের প্রথম প্রহর থেকেই শুরু হয়েছে উদযাপন।

আলোর উৎসবে ওয়েস্টার্ন পোশাকে খোলা চুলে ধরা দিয়েছিলেন এই সুন্দরী। বন্ধুদের সঙ্গে মঙ্গলবার (২ অক্টবর) কেক কেটে জন্মদিনের আগেই আগাম উৎসব শুরু করে দিয়েছেন এ অভিনেত্রী।

দুপুরে বন্ধুদের সঙ্গে ভূরিভোজ, রাতে কেটকাটা। বন্ধু ছাড়াও শুভশ্রীর মেকাপ আর্টিস্ট, ফ্যাশন ডিজাইনার এবং ম্যানেজারও ছিলেন আগাম পার্টিতে। নেচে গেয়ে উপভোগ করতে দেখা যায় তাদের। শুভশ্রী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন সেই মুহূর্তের ছবি ও ভিডিও। সব মিলিয়ে উৎসবের মেজাজে আছেন তিনি।

মঙ্গলবার (২ অক্টোবর) ছিল ধনতেরাস। প্রতি বছরের মতো এবারের উৎসব সেরেছেন সোনার গহনা কিনে। এই রীতি আন্তরিকভাবে মানেন এই অভিনেত্রী।

জন্মদিনের দিন কী করবেন এবং স্বামী রাজ চক্রবর্তী তার জন্য কী সারপ্রাইজ দিতে চলেছেন এসব যান যায়নি। সামাজিক যোগাযোগমাধ্যমে রাজ শুভশ্রীর সঙ্গে ছবি শেয়ার করে লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার ভালোবাসা’। সেই পোস্টে ভক্ত অনুরাগীরা ছাড়াও কমেন্ট করেছেন অভিনয় জগতের অনেক তারকারা।

রাজ যেমন পরিচালক হিসেবে সফল তেমনি শুভশ্রীও নায়িকা হিসেবে ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত। রাজ শুভর ঘর আলো করে এসেছে পুত্রসন্তান। ছেলের বয়স এক বছর হওয়ার আগেই বেশ খানিকটা মেদ ঝরিয়ে নিয়েছেন এই অভিনেত্রী।

কিছুদিন আগেই ছেলে স্বামীসহ ঘুরে এসেছেন মালদ্বীপ থেকে। সেখানে ব্রালেট পোশাকে ফটোশুট করে ভক্তদের চমক দেখিয়েছিলেন। কখনো পুলের পানিতে গা ভিজিয়ে তো কখনো সমুদ্রের পাড়ে, শুভশ্রীর বিচে ওঠানো ছবি নতুন ফ্যাশনগোল তৈরি করে নিয়েছে টালিউডে।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_