বৃহস্পতিবার-৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৩৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ থেকে মুরাদকে অব্যাহতি কানাডার উদ্দেশ্যে টিকিট কেটেছেন মুরাদ শুভ জন্মদিন সায়মা ওয়াজেদ পুতুল বেগম রোকেয়া ছিলেন বাঙালি নারী শিক্ষা প্রসারের অগ্রদূত: প্রধানমন্ত্রী তারুণ্যের শক্তিই গড়বে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ : প্রধানমন্ত্রী হেলিকপ্টার দুর্ঘটনায় বিপিন রাওয়াত সস্ত্রীক নিহত ফুলবাড়ীতে গাঁজাসহ অটোরিকশা চালক কাম মাদক ব্যবসায়ী আটক

শান্তি সুরক্ষায় পার্বতীপুরে সাম্প্রদায়িক সম্প্রীতির সভা

প্রকাশ: সোমবার, ১ নভেম্বর, ২০২১ , ১১:৪৮ পূর্বাহ্ণ , বিভাগ :

সোহেল সানী, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের পার্বতীপুরে শান্তি সুরক্ষায় সাম্প্রদায়িক সম্প্রীতির জন্য মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন- পার্বতীপুর-ফুলবাড়ী এলাকার সাংসদ সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। এতে সভাপতিত্ব করেন- বাংলাদেশ পুজা উদযাপন কমিটির পার্বতীপুর শাখার সভাপতি কৈলাশ প্রসাদ সোনার। এসময় উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাশিদ কায়সার রিয়াদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমজাদ হোসেন, পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইমাম জাফর, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল মোমেনিন ও রুকশানা বারী রুকু।
এ সময় সাবেক মন্ত্রী বলেন- যে কোন সাম্প্রদায়িক উষ্কানী সম্মিলিতভাবে প্রতিহত করে ধর্ম-বর্ণ নির্বিশেষে সম্প্রীতি বজায় রাখার প্রত্যয় ব্যক্ত করেন। সবার প্রতি শন্তিপূর্ণ সাম্প্রদায়িক স¤প্রীতি বিনষ্টকারি যে কোন অপশক্তির বিরুদ্ধে কঠোর হুশিয়ারি দেন। সহিংসতার বিরুদ্ধে জনসেচতনা বৃদ্ধির লক্ষে আজকে এ সভার আয়োজন। মনে রাখতে হবে মাছ বিড়াল খাইছে বলে আর মাছ কিনবেন না। সভায় হিন্দু সংগঠনের নেতৃবৃন্দ, মসজিদের ইমাম, মাদ্রাসা শিক্ষক, মন্দির সেবায়েত, ভক্ত, পুরোহিত, জনপ্রতিনিধি, সাংবাদিক, সুশিল সমাজের প্রতিনিধি ও মুক্তিযোদ্ধাসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্তিত ছিলেন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_