বৃহস্পতিবার-৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৫১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ক্যাটরিনা-ভিকির গায়ে হলুদ আজ সড়ক দুর্ঘটনায় আহত সায়ন্তিকা দেশের ৪ কোটি মানুষ দুই ডোজ টিকার আওতায় ১৭ বছর পর গ্রুপপর্ব থেকেই বিদায় বার্সার সময় পেয়েও কোহলী সরেননি, জোর করেই কি অধিনায়ক রোহিত? নিউজিল্যান্ডের উদ্দেশে রওনা হয়েছে বাংলাদেশ দল আজ বেগম রোকেয়া দিবস

শাহিন হোসেনকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ৫নং রহমতপুর ইউনিয়নবাসী।

প্রকাশ: শনিবার, ১৩ নভেম্বর, ২০২১ , ১১:৪১ পূর্বাহ্ণ , বিভাগ :

বরিশাল ব্যুরো : বাবুগঞ্জ উপজেলার ৫নং রহমতপুর ইউনিয়ন কে আধুনিক  করতে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ শাহিন হোসেন হাতুড়ী মার্কার  প্রচারণায়  ইউনিয়নবাসী মুখরিত হয়ে উঠেছে। অত্র ইউনিয়নের সর্বত্রই হাতুড়ী মার্কার জয়জয়কার । এ যেন জয়ের হাওয়া লেগেছে । রহতমপু ইউনিয়ন একটি ঐতিহ্যবাহী ইউনিয়ন।  ইতিপূর্বে বেশ কয়েকজন চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করলেও ইউনিয়নে চোখে পড়ার মতো কোনো উন্নয়নের দেখা  মেলেনি। সরেজমিনে গিয়ে দেখা যায়,  প্রচার প্রচারণায় এগিয়ে রয়েছেন অত্র ইউনিয়নে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ শাহিন হোসেন হাতুড়ী মার্কার,সমাজ সেবক,মানবতাবাদী ও শিক্ষানুরাগী ব্যাক্তি । দিন রাত বিরামহীন ব্যাপক প্রচার প্রচারনা ও গনসংযোগ করে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন তিনি । তিনি সবসময় সাধারন মানুষ ও গরীব দুঃখী মানুষের কাছে থেকে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে সুখ দুঃখে তাদের পাশে থেকে সকলের মনজয় করে আছেন।
এলাকাবাসীর অভিমত আগামী ২৮ নভেম্বর  ইউনিয়ন পরিষদ নির্বাচনে   চেয়ারম্যান প্রার্থী মোঃ শাহিন হোসেন’র হাতুড়ী মার্কায় জয়ের মধ্য দিয়ে হয়তো উন্নয়নের আলোতে মুক্তি মিলবে । প্রতিদিনই  ইউনিয়নের বিভিন্ন ঘরে ঘরে হাটবাজারে হাতুড়ী মার্কার  পক্ষে ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ করেন স্থানীয়  সর্বস্তরের জনগন। গরীব দুঃখী অসহায় মানুষের আস্থা ভাজন ব্যক্তি শাহিন।

৫নং রহমতপুর ইউনিয়নের বিভিন্ন হাট বাজারে এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সঙ্গে  কথা বলে জানা গেছে,  ইউনিয়নে সাধারণ মানুষের ইচ্ছে চেয়ারম্যান হিসাবে শাহিন হোসেনকে দেখতে চায়। ২নং ওয়ার্ডে কয়েকজন স্থানীয়রা বলেন, আমাদের  ইউনিয়নে শাহিন হোসেন চেয়ারম্যান পদে যোগ্য প্রার্থী তাদের পারিবারিক ভাবে এলাকায় অসহায়দের আর্থিক অনুদান সহ  উন্নয়নে  অবদান আছে। আর আমরা

৫নং রহমতপুর  ইউনিয়নবাসী শাহিন হোসেনকে চেয়ারম্যান হিসেবেই দেখতে চাই।

অত্র ইউনিয়নে এখন বিরাজ করছে নির্বাচনি হাওয়া সবাই তাকিয়ে আছে কে হবে রহমতপুর ইউনিয়নের আগামীর চেয়ারম্যান।

সাংবাদিকদের সাথে আলাপকালে শাহিন হোসেন জানান, কাজের মাধ্যমে নিজেকে প্রমাণ করতে চাই জনগণের নেতা হিসাবে না জনগণের সেবক হিসাবে কাজ করবো। তিনি আরো বলেন আমি জনগনের ভোটে নির্বাচিত হলে ৫নং রহতমপুর ইউনিয়নের প্রতিটি গ্রামকে মর্ডেল শহরে পরিণত করার স্বপ্ন দেখি এবং সেই ভাবে কাজ করবো। এ বারের নির্বাচনে ভোটারদের রায়ে বিজয়ী হতে পারলে  ইউনিয়ন বাসীর  উন্নয়নে কাজ করবো। এছাড়াও মাদক, সন্ত্রাস ও ইভটিজিং মুক্ত সমাজ গড়বো ইনসআল্লাহ।


বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_