মঙ্গলবার-২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:১৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ঠাকুরগাঁওয়ে কাঠ পোড়ানোর অভিযোগে ইটভাটার তিন মালিককে জরিমানা ও মামলা পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সাড়ে ১৩লাখ টাকা জরিমানা আদায় ঢাকায় অমিক্রনের আধিপত্য, ৬৯ শতাংশই এই ভ্যারিয়ান্টে আক্রান্ত করোনায় আরও ১৫ মৃত্যু, শনাক্ত ১৪,৮২৮ আকাশছোঁয়া পারিশ্রমিকে আল্লুকে সিনেমার প্রস্তাব স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী শার্লিন ফারজানা বিধিনিষেধ বাড়বে কিনা সিদ্ধান্ত ৭ দিন পর : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

শীতেই বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-আলিয়া!

প্রকাশ: সোমবার, ১৫ নভেম্বর, ২০২১ , ৪:৫৯ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বলিউডের জনপ্রিয় আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। এই দুই তারকার বিয়ে নিয়ে জল্পনার শেষ নেই। বি-টাউনে অনেকদিন ধরেই আলোচনা রয়েছে তাদের বিয়ে ও বাগদান নিয়ে।

এর আগে গুঞ্জন উঠেছিল, চলতি বছরের ডিসেম্বরে গাঁটছড়া বাঁধছেন রণবীর-আলিয়া। পরে আবার এমন খবরে জল ঢেলে দেয় টাইমস অব ইন্ডিয়া। পত্রিকাটি জানায়, আগামী বছর এপ্রিলে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন এই তারকা জুটি।

এবার এক পাপারাজ্জির বরাতে বলিউড লাইফ তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, এ মাসের শেষ সোমবার, অর্থাৎ ২৯ নভেম্বর রাজস্থানের একটি বিলাসবহুল রিসোর্টে এই জুটির বাগদানের অনুষ্ঠান হতে চলেছে।

গতকাল শনিবার পাপারাজ্জির ক্যামেরায় বন্দি হন রণবীর। এ সময় বাগদানের ব্যাপারে জিজ্ঞেস করা হলে এড়িয়ে যান ঋষি কাপুর পুত্র।

এর আগে গত বছর এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, করোনাকাল শেষ হলে আলিয়া ভাটকে তিনি বিয়ে করবেন এবং দ্রুতই সেই ধাপে তিনি পৌঁছাতে চান।

জানা গেছে, আগামী কয়েক মাস বেশ ব্যস্ত সময় পার করবেন আলিয়া ও রণবীর। কারণ নতুন বছরে তাদের কমপক্ষে চারটি সিনেমা মুক্তি পাবে। এর মধ্যে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় জুটি বেঁধেছেন তারা।

একইসঙ্গে আলিয়ার মুক্তির অপেক্ষায় আছে ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’, ‘আরআরআর’, ‘ডার্লিংস’ ও ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। সম্প্রতি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শুটিংয়ের জন্য দিল্লিতে গেছেন আলিয়া।

অন্যদিকে, রণবীরের হাতে রয়েছে ‘শমসেরা’, ‘এনিমেল’ ও লাভ রঞ্জনের নাম চূড়ান্ত না হওয়া এক সিনেমা।

তবে নভেম্বরে এই তারকা জুটির বিয়ের আয়োজন দেখা না গেলেও ভিকি কুশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের খবরে এখন মুখরিত বলিউড পারা। যদিও তারা দুজনই এমন খবর উড়িয়ে দিয়েছেন। সূত্রঃ বাংলাদেশ জার্নাল


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_