রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:১৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে দুই গুণীজনকে সম্মাননা দিল রোটারীক্লাব

প্রকাশ: মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১ , ১:৫৩ অপরাহ্ণ , বিভাগ :

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পরিবেশ রক্ষায় ও শিক্ষা ক্ষেত্রে অবদানের জন্য দুই গুণীজনকে দেয়া হয়েছে সম্মাননা।
মঙ্গলবার সকালে রোটারী ক্লাব অব শ্রীমঙ্গলের উদ্যোগে পরিবেশ রক্ষায় অসামান্য অবদার রাখায় বন্যপ্রাণী সংরক্ষনবিদ সিতেশ রঞ্জন দেব ও শিক্ষা ক্ষেত্রে অবদান রাখায় সচেতন নাগরিক কমিটি শ্রীমঙ্গলের সভাপতি অবসর প্রাপ্ত শিক্ষক কবি দ্বীপেন্দ্র ভট্টাচার্য্যকে এ সম্মাননা দেয়া হয়।
সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপ¯ি’ত ছিলেন, রোটারী ক্লাবের ডিস্টিক গভর্নর আবু ফয়েজ খান চৌধুরী।
রোটারীক্লাব অব শ্রীমঙ্গলের সভাপতি হুমায়ূন কবির রিপনের সভাপতিত্বে এ সময় বক্তব্যদেন রোটারিয়ান সিরাজুল ইসলাম চৌধুরী, ফাস্ট লেডি মোমেনা আফরোজ, রোটারিয়ান মশিউর রহমান রিপন, রোটারিয়ান অধ্যাপক অবিনাশ আচার্য্য, রোটারিয়ান মিঠন পাল, রোটারিয়ান সাজ্জাদুর রহমান সাজু, রোটারিয়ান লিটন পাল, রোটারিয়ান সুব্রত দাশ, রোটারিয়ান নাঈম সরফরাজ, রোটারিয়ান ফেরদৌস আলম, রোটারিয়ান মনোয়ার হোসেন মিলন, আতিকুল আম্বিয়া সুমন, রোটারিয়ার শাহ আরিফ আলী নাছিম ও পলহ্যারিস ইন্টান্যাশনাল স্কুল এর প্রধান শিক্ষক আফরোজা লোনা।
একই সাথে অনুষ্ঠানে দুইজন প্রতিবন্দিকে দুটি হুইল চেয়ার বিতরণ করেন। এ সময় বিকল্প জীবিকায়নে একজন সবজী বিক্রেতাকে করা হয় আর্থিক সহায়তা। বিকেলে অতিথিরা ক্যাম্পাসে একটি ফলদ বৃক্ষ চারাও রোপন করেন।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_