মঙ্গলবার-২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:২৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ঠাকুরগাঁওয়ে কাঠ পোড়ানোর অভিযোগে ইটভাটার তিন মালিককে জরিমানা ও মামলা পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সাড়ে ১৩লাখ টাকা জরিমানা আদায় ঢাকায় অমিক্রনের আধিপত্য, ৬৯ শতাংশই এই ভ্যারিয়ান্টে আক্রান্ত করোনায় আরও ১৫ মৃত্যু, শনাক্ত ১৪,৮২৮ আকাশছোঁয়া পারিশ্রমিকে আল্লুকে সিনেমার প্রস্তাব স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী শার্লিন ফারজানা বিধিনিষেধ বাড়বে কিনা সিদ্ধান্ত ৭ দিন পর : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

সন্তান নেওয়ার ভয়ে কাজ পাগল হয়ে উঠেছেন সাইফ!

প্রকাশ: রবিবার, ১৪ নভেম্বর, ২০২১ , ৪:০৩ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:বলিউডের অন্যতম জুটি সাইফ আলি খান ও কারিনা কাপুর খান। আগামী ১৯ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে সাইফ আলি খান ও রানি মুখার্জি অভিনীত বান্টি অউর বাবলি-২। সেই ছবির প্রোমোশনের জন্যে তারা আসেন কাপিল শার্মার শোতে। সঙ্গে ছিলেন, ছবির অন্য দুই অভিনেতা সিদ্ধান্ত চর্তুবেদী ও শর্বরী।

 

শোতে কাপিল সাফকে জিজ্ঞেস করেন, পর পর কাজ করেই চলেছেন! প্রথমে তাণ্ডব, তারপরই মুক্তি পেল ভূত পুলিশ। এবার আসতে চলেছে বান্টি অউর বাবলি-২। সাইফের একের পর এক কাজ হাতে নেওয়ার কারণ কী?

 

উত্তরে সাইফের সরাসরি জবাব, ‘ভয় হয়। বাড়িতে থাকলেই তো আরেকটা বাচ্চার জন্ম হত!’ এই কথায় হাসির রোল ওঠে সেট জুড়ে।

 

বরাবরই রসিক প্রকৃতির মানুষ সইফ আলি খান। তার সেন্স অব হিউমারের প্রশংসা করেন স্বয়ং কারিনা কাপুর খানও। তাই কাপিলের প্রশ্নের মজা করেই এমন উত্তর দেন তৈমুর ও জেহ-র বাবা।

 

কারিনা ও সইফের প্রথম সন্তান তৈমুর। চলতি বছরে দ্বিতীয় সন্তানের জন্ম দেন কারিনা। এবারও পুত্র সন্তানের জন্ম দেন তিনি। ছেলের নাম রাখেন জেহ।

 

জেহ, তৈমুর ছাড়াও সাইফ আলি খানের আরো দুই সন্তান রয়েছে। প্রথম স্ত্রী অমৃতা ও সাইফের সন্তান সারা আলি খান। সারা এখন বলিউড অভিনেত্রী। বিদেশে পড়াশোনা করছেন তাদের আরেক সন্তান ইব্রাহিম। দুই জনই থাকেন মা অমৃতা সিংয়ের সঙ্গে।

 

২০০৫ সালে মুক্তি পায় রানি মুখার্জি, অভিষেক বচ্চন, অমিতাভ বচ্চন অভিনীত বান্টি অউর বাবলি। সেই বছরের অন্যতম হিট ছবি ছিল এটি। ছবির বাজেট ছিল আনুমানিক ১২ কোটি। বক্স অফিসে ছবির কালেকশন হয়েছিল ৬৪ কোটির কাছাকাছি। ১০ বছরের সময় পেরিয়ে নতুন প্রেক্ষাপটে তৈরি হবে এই ছবি। এবার ছবিতে থাকবে একজোড়া নতুন বান্টি-বাবলি।

 

এবিএন


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_