তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:৪৬ পূর্বাহ্ন

সান্তাহারের পত্রিকা বিক্রেতা আফজালের ইন্তেকাল : শোক

  • প্রকাশ রবিবার, ৭ নভেম্বর, ২০২১, ১২.৫৩ পিএম
  • ৫৩ বার ভিউ হয়েছে

 

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :
বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌর এলাকার পত্রিকা বিক্রেতা (হকার) আফজাল হোসেন (৭০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল রোববার বেলা সাড়ে ১০টার দিকে সান্তাহার সুইচ কেবিনের সামনে পত্রিকার বান্ডিলের ওপর ঢলে পড়ে সেখানেই তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ওই দিন বাদ আছর তার গ্রামের বাড়ি নওগাঁর রানীনগরের চন্ডিপুর ইউপির বাহাদুরপুর গ্রামে জানাজা শেষে তার দাফনের কাজ সম্পন্ন হয়। তিনি দীর্ঘ ৫০ বছর ধরে সান্তাহার পৌর ও জংশন এলকায় দৈনিক প্রতিদিনের সংবাদ সহ বিভিন্ন ধরনের জাতীয় ও আঞ্চলিক পত্রিকা বিক্রি করতেন।

তাঁর মৃত্যুতে সান্তাহার প্রেসক্লাবের সভাপতি গোলাম আম্বিয়া লুলু, সাধারন সম্পাদক খায়রুল ইসলাম, সাংবাদিক এএফএম মমতাজুর রহমান, সাগর খাঁ ন,রবীন,হারেজুজ্জামান,দুঘু, তোফায়েল হোসেন,সহ আদমদীঘি ও সান্তাহারে কর্মরত সকল সাংবাদিকরা শোক প্রকাশ করেছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam