মঙ্গলবার-২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:৪৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ঠাকুরগাঁওয়ে কাঠ পোড়ানোর অভিযোগে ইটভাটার তিন মালিককে জরিমানা ও মামলা পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সাড়ে ১৩লাখ টাকা জরিমানা আদায় ঢাকায় অমিক্রনের আধিপত্য, ৬৯ শতাংশই এই ভ্যারিয়ান্টে আক্রান্ত করোনায় আরও ১৫ মৃত্যু, শনাক্ত ১৪,৮২৮ আকাশছোঁয়া পারিশ্রমিকে আল্লুকে সিনেমার প্রস্তাব স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী শার্লিন ফারজানা বিধিনিষেধ বাড়বে কিনা সিদ্ধান্ত ৭ দিন পর : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

সৈয়দপুরে অটো চাপায় বৃদ্ধ নিহত

প্রকাশ: রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ , ১১:২৯ পূর্বাহ্ণ , বিভাগ :

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর সৈয়দপুরে ইজিবাইকের (অটোরিকশা) চাকায় পিষ্ট হয়ে বৃদ্ধ নিহত হয়েছে। ২৮ নভেম্বর রোববার সকাল সাড়ে ৭টায় উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষ্মণপুর আমজাদের মোড়ে এ দূর্ঘটনা ঘটে। নিহতের নাম ফজলে রহমান (৬৭)। তিনি লক্ষ্মণপুর চরকপাড়ার (কবিরাজ পাড়া) মৃত তছির উদ্দিনের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে হোটেল থেকে নাস্তা করে বের হতেই পিছন থেকে আসা একটি অটোরিকশা ধাক্কা দেয়। এতে বৃদ্ধ নিচে পড়ে যায় এবং অটোর পিছনের চাকায় পিষ্ট হয়। এতে গুরুতরভাবে আহত হয় বৃদ্ধ ফজলে রহমান।
অটো চালক ও উপস্থিতরা দ্রুত উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মৃত্যুর কথা জানতে পেরে হাসপাতাল থেকেই অটো চালক পালিয়ে যায়। তবে অটোরিকশাটি ঘটনাস্থলে আটক করে রাখা হয়েছে।
এ ব্যাপারে সৈয়দপুর থানায় অপমৃত্যুর অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল তদন্ত করে। পরে ইউনিয়নের চেয়ারম্যান শ্রী প্রণবেশ চন্দ্র বাগচি, আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শামসুল হক সরকার, সাইদুল হক বাবলুর সহযোগিতায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_