বৃহস্পতিবার-২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:২৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ করোনাভাইরাস: বাংলাদেশ কি হার্ড ইমিউনিটির দিকে যাচ্ছে? বাংলাদেশের বোলিং কোচ হতে আগ্রহী টেইট মৌলভীবাজারে আশার শাখা ব্যবস্থাপকদের ষান্মাসিক সমন্বয় সভা মৌলভীবাজারে নতুন করে আরো ৪৯ জনের শরীরে করোনা শনাক্ত সুজানগরে ১৪টন পেঁয়াজ ভর্তি ট্রাক খাদে, চালক-হেলপার অক্ষত তজুমদ্দিনে ভোক্তা অধিকার সংরক্ষন কর্তৃপক্ষের অভিযানে চার ব্যবসায়ীকে জরিমানা তজুমদ্দিনের মেঘনায় অভিযান ২২ হাজার মিটার অবৈধ জাল উদ্ধার

সৈয়দপুরে উপজেলা আওয়ামীলীগের  জেল  হত্যা দিবস পালিত 

প্রকাশ: বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১ , ৪:৪০ পূর্বাহ্ণ , বিভাগ :
মোঃজাকির হোসেন নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে জেল  হত্যা দিবস পালনে  আলােচনা সভা ও দােয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিনের সভাপতিত্বে (৩ নভেম্বর) বুধবার রাত ৮ টায়   দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল  দোয়া ও আলোচনা সভা আয়োজন করে সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগ।
 ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে স্ব পরিবার নৃশংস ভাবে হত্যা করার পর আওয়ামীলীগকে নিশ্চিহ্ন করার জন্য আড়াই মাস পর আজকের এই দিনে বঙ্গবন্ধুর আস্থাভাজন সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, কামরুজ্জামান ও মনসুর আলীকে জেলখানার মধ্য নৃশংসভাবে হত্যা করা হয়েছে।এ সময়  বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও খাতামধুপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, সৈয়দপুর পৌরসভা মেয়র রাফিকা আকতার জাহান বেবী, বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃশাহজাদা সরকার, খাতামধুপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মজিবর রহমান, কাশিরামবেলপুকুর ইউনিয়ন আওয়ামীলীগ সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু,বোতলাগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী প্রভাষক আব্দুল হাফিজ হাপ্পু, কামারপুকুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন সরকার।
 এ সময় উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর কাজী হায়দার আলী, শাহীন হোসেন, জোবায়ইদুর রহমান শাহীন, কাজী নজরুল ইসলাম রয়েল, বেলাল হোসেন।উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আসাদুল ইসলাম আসাদ, গোলজার,সুমন,আদর,পাইলট, পৌর ছাএলীগের সাধারণ সম্পাদক সিফাত সরকার, পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মুবিন সরকার, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মোখলেছুর রহমান মিন্টু, শরিফল  ইসলাম টিটো। অনুষ্ঠান শেষে চার জাতীয় নেতা ও বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে দােয়া ও মুনাজাত করা হয়। অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ সহ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মীগণ উপস্থিত ছিলেন।
 উল্লেখ্য  উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে সকাল ৯টায় বঙ্গবন্ধু সহ শহীদ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_