তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২৮ মে ২০২২, ০৮:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের প্রতি প্রধানমন্ত্রীর সমর্থন পুনর্ব্যক্ত শ্রীমঙ্গলে অনিবন্ধিত দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা সান্তাহারে রেলওয়ে পুলিশের অভিযানে সক্রিয় চোর দলের এক সদস্য গ্রেফতার সভাপতি আব্দুল মহিত তালুকদার, সাধারন সম্পাদক আবু হাসান নির্বাচিত রোববারের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা কুলাউড়া থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার টেক্সাস স্কুল হামলা: দেরির জন্য ভুল স্বীকার পুলিশের ফুলবাড়ীতে সরকারি ভূমি দখলকারী আখ্যা দিয়ে প্রতিপক্ষের মানবন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন॥ নিরাপদ মাতৃত্ব দিবস আজ দিনাজপুরে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সৈয়দপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ অনুষ্ঠিত 

  • প্রকাশ বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১, ৮.৫৯ এএম
  • ৩০ বার ভিউ হয়েছে
মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃসৈয়দপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২১ আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। ৪ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় স্থানীয় ফায়ার সার্ভিস প্রাঙ্গণে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন।

আলোচনা সভায় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম হুসাইনের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবী।
বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর থানার অফিসার ইনর্চাজ আবুল হাসনাত খান, ইকু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের উপজেলা সভাপতি ও রয়েলেক্স মেটাল ইন্ডাস্ট্রির স্বস্তাধিকারী রাজু কুমার পোদ্দার রাজু।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামাআত এর শহর শাখার সাধারণ সম্পাদক খালিদ আজম আশরাফী,  ব্যবসায়ী হাজী মোঃ শওকত, নিয়াজ খান, রানা আফজাল প্রমুখ।
পরে শহরে একটি শোভাযাত্রা প্রদক্ষিণ করে ফায়ার সার্ভিসের চৌকস বাহিনী। এসময় তারা অগ্নিকান্ডসহ দুর্যোগ ও দূর্ঘটনা বিষয়ে জনসচেতনতা সৃষ্টির জন্য হ্যান্ডবিল ও লিফলেট বিতরণ করেন।
সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সিনিয়র স্টেশন অফিসার খুরশিদ আলম জানান, সপ্তাহব্যাপী বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে জনসচেতনতা সৃষ্টি সহ ফায়ার সার্ভিস বাহিনীর দক্ষতা বৃদ্ধি ও মান উন্নয়নের জন্য প্রশিক্ষণ মহড়া অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam