রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:৪৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

সৈয়দপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ অনুষ্ঠিত 

প্রকাশ: বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১ , ৮:৫৯ পূর্বাহ্ণ , বিভাগ :
মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃসৈয়দপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২১ আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। ৪ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় স্থানীয় ফায়ার সার্ভিস প্রাঙ্গণে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন।

আলোচনা সভায় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম হুসাইনের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবী।
বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর থানার অফিসার ইনর্চাজ আবুল হাসনাত খান, ইকু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের উপজেলা সভাপতি ও রয়েলেক্স মেটাল ইন্ডাস্ট্রির স্বস্তাধিকারী রাজু কুমার পোদ্দার রাজু।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামাআত এর শহর শাখার সাধারণ সম্পাদক খালিদ আজম আশরাফী,  ব্যবসায়ী হাজী মোঃ শওকত, নিয়াজ খান, রানা আফজাল প্রমুখ।
পরে শহরে একটি শোভাযাত্রা প্রদক্ষিণ করে ফায়ার সার্ভিসের চৌকস বাহিনী। এসময় তারা অগ্নিকান্ডসহ দুর্যোগ ও দূর্ঘটনা বিষয়ে জনসচেতনতা সৃষ্টির জন্য হ্যান্ডবিল ও লিফলেট বিতরণ করেন।
সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সিনিয়র স্টেশন অফিসার খুরশিদ আলম জানান, সপ্তাহব্যাপী বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে জনসচেতনতা সৃষ্টি সহ ফায়ার সার্ভিস বাহিনীর দক্ষতা বৃদ্ধি ও মান উন্নয়নের জন্য প্রশিক্ষণ মহড়া অনুষ্ঠিত হবে।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_