রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:১৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী র‌্যাশফোর্ডের শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় ম্যানইউর রাজশাহী মেডিকেলে আরও একজনের মৃত্যু বাংলার নায়ক রাজ ১ কোটি ৩১ লাখ স্কুলশিক্ষার্থী এক ডোজ টিকার আওতায় মমেক হাসপাতালের করোনা ইউনিটে আর ২ জনের মৃত্যু রাজশাহীতে করোনা শনাক্তের হার ৪৪.১৯ শতাংশ

স্কটল্যান্ডকে ১৭৫ রানের লক্ষ্য দিলো নিউজিল্যান্ড

প্রকাশ: বুধবার, ৩ নভেম্বর, ২০২১ , ১২:৩৯ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: টস হেরে ব্যাটিংয়ে নেমে ২০ ওভারে ৫ উইকেটে ১৭৪ রান করেছে নিউজিল্যান্ড। দলটির হয়ে সর্বোচ্চ ৯৩ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন মার্টিন গাপটিল। তিনি ৫৬ বল খরচ করেন।

পরে গ্লেন ফিলিপস করেন ৩৭ বলে ৩৩ রান। জিমি নিশাম ১০ রান করে অপরাজিত ছিলেন। স্কটল্যান্ডের হয়ে দুটি করে উইকেট নিয়ে ব্রাড হুইল ও সাফিয়ান শরিফ। মার্ক ওয়াট পেয়েছেন একটি উইকেট।

স্কটল্যান্ডের সঙ্গে টস হেরে ব্যাট করছে নিউজিল্যান্ড

টস জিতে নিউজিল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠিয়েছে স্কটল্যান্ড। বাংলাদেশ সময় বিকেল ৪টায় ম্যাচটি শুরু হয়।

ইনজুরির কারণে এ ম্যাচে খেলছেন না জশ ডেভি। তার স্থলে স্কটল্যান্ড স্কোয়াডে এসেছে অ্যালাসদাইর ইভান্স। সেইসঙ্গে কাইল কোয়েৎজার অধিনায়ক হিসাবে ফিরে এসেছেন।

টস হেরে নিউজিল্যান্ডের দলনেতা কেন উইলিয়ামসন বলেন যে, তিনিও আগে বল করতেন। ভারতের বিপক্ষে জয়ী সেই একই একাদশ নিয়ে স্কটল্যান্ডের বিপক্ষে খেলছে নিউজিল্যান্ড।

স্কটল্যান্ড একাদশ: ১ কাইল কোয়েটজার (অধিনায়ক), ২ জর্জ মুন্সে, ৩ ম্যাথু ক্রস (উইকেটরক্ষক), ৪ রিচি বেরিংটন, ৫ ক্যালাম ম্যাকলিওড, ৬ মাইকেল লিস্ক, ৭ ক্রিস গ্রিভস, ৮ মার্ক ওয়াট, ৯ সাফিয়ান শরিফ, ১০ আলাসদাইর ইভান্স, ১১ ব্র্যাড হুইল।

নিউজিল্যান্ড একাদশ: ১ মার্টিন গাপটিল, ২ ড্যারিল মিচেল, ৩ কেন উইলিয়ামসন (অধিনায়ক), ৪ ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), ৫ গ্লেন ফিলিপস, ৬ জিমি নিশাম, ৭ মিচেল স্যান্টনার, ৮ অ্যাডাম মিলনে, ৯ টিম সাউদি, ১০, ট্রেন্ট বোল্ট , ১১ ইশ সোধি। সূত্রঃ বাংলাদেশ জার্নাল


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_