মঙ্গলবার-২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:২০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ঠাকুরগাঁওয়ে কাঠ পোড়ানোর অভিযোগে ইটভাটার তিন মালিককে জরিমানা ও মামলা পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সাড়ে ১৩লাখ টাকা জরিমানা আদায় ঢাকায় অমিক্রনের আধিপত্য, ৬৯ শতাংশই এই ভ্যারিয়ান্টে আক্রান্ত করোনায় আরও ১৫ মৃত্যু, শনাক্ত ১৪,৮২৮ আকাশছোঁয়া পারিশ্রমিকে আল্লুকে সিনেমার প্রস্তাব স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী শার্লিন ফারজানা বিধিনিষেধ বাড়বে কিনা সিদ্ধান্ত ৭ দিন পর : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

স্কুলশিক্ষার্থীদের মধ্যে প্রথম টিকা পেলো তাহসান

প্রকাশ: সোমবার, ১ নভেম্বর, ২০২১ , ৬:৩০ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: স্কুল ও কলেজের ১২ থেকে ১৭ বছর বয়সী শিক্ষার্থীদের করোনাভাইরাসের টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। আজ সোমবার (১ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজে এ কর্মসূচির উদ্বোধন করা হয়। কেন্দ্রটিতে করোনার প্রথম টিকা পেয়েছে নবম শ্রেণির শিক্ষার্থী তাহসান হোসেন।

টিকা নেওয়ার পর নিজের অনুভূতি প্রকাশ করে তাহসান বলে, ভ্যাকসিন কার্যক্রমে অংশ নিতে পেরে নিজেকে অনেক সৌভাগ্যবান মনে করছি। শুরুর দিকে একটু ভয় কাজ করছিল। তবে এখন সত্যিই খুব ভালো লাগছে এটি ভেবে যে, শিক্ষার্থীদের মধ্যে আমিই প্রথম টিকা নিয়েছি। করোনা ভাইরাসের ভয়টা আমার মধ্যে ছিল, এখন আর তা থাকবে না।

দেশের করোনা টিকা নেওয়া প্রথম ১২ থেকে ১৭ বছর বয়সী শিক্ষার্থী হিসেবে আমি সহপাঠী শিক্ষার্থীদের সবাইকে আহ্বান জানায় সবাই যেন টিকা কার্যক্রমে অংশ নেন।

তাহসানের বাবা তোফাজ্জ্বল হোসেন বলেন, বাবা হিসেবে আমি গর্বিত। আমি ৫০ বছর বয়সে করোনা টিকা দিয়েছি। আমার সন্তান মাত্র ১৫ বছর বয়সে টিকা নিয়েছে। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ।

পরীক্ষামূলকভাবে শিক্ষার্থীদের টিকা কার্যক্রম প্রথম শুরু হয় মানিকগঞ্জ জেলায়। সেখানে কোনো শিক্ষার্থীদের মধ্যে পার্শ্বপ্রতিক্রিয়া না দেখায় সোমবার থেকে দেশের ৮টি কেন্দ্রে চালু করা হচ্ছে শিক্ষার্থীদের টিকা কার্যক্রম। সূত্রঃ এবিএন


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_