তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন

স্টেজে ফিরছেন জেমস

  • প্রকাশ মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১, ৩.০৩ এএম
  • ৩৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জেমস। নামটি শুনলেই ভক্তদের উন্মাদনা বেড়ে যায়। বাংলা গানের ইতিহাসে এক মহাকাব্য সমান অংশ দখল করে আছেন তিনি। গুরু হিসেবে খ্যাত জেমসের গান মানেই শ্রোতাদের সীমাহীন উচ্ছ্বাস। আর তিনি যখন কনসার্টে গিটার হাতে গাইতে শুরু করেন, তখন সামনে থাকা হাজারো ভক্তের হৃদয়ে ঝড় ওঠে। প্রিয় গায়কের সঙ্গে কণ্ঠ মেলান সবাই। যেন এক অন্যভুবনে চলে যেতে চায় সবাই। সেই ভক্তদের জন্য দারুণ এক সুখবর। বড় আয়োজনের একটি কনসার্টে গাইতে চলেছেন জেমস।

আগামী শুক্রবার (১২ নভেম্বর) অনুষ্ঠিত হবে এই আয়োজন। রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে বসবে সঙ্গীতের আসরটি। এর নাম দেওয়া হয়েছে ‘নভেম্বর রেইন’। এই কনসার্টের মূল আকর্ষণ হিসেবে থাকছেন নগরবাউল জেমস। তথ্যটি নিশ্চিত করেছেন তার মুখপাত্র রবিন।

এই কনসার্টের আয়োজন করেছে ব্র্যান্ডমিথ কমিউনিকেশন। প্রতিষ্ঠানটি আশা করছে, চলতি বছরের সবচেয়ে বড় আয়োজন হতে যাচ্ছে এটি। এতে নগরবাউল ছাড়া আরও ৭টি ব্যান্ড অংশ নেবে। এগুলো হলো- আর্টসেল, ক্রিপটিক ফেইট, ভাইকিং, ব্ল্যাক, প্ল্যাজমিক নক, স্যাভাজেরি ও ফিউজ। নির্ধারিত ফি-এর বিনিময়ে অনলাইনে কনসার্টটির টিকিট কেনা যাবে। তবে সেটার দাম কত হবে, তা এখনও চূড়ান্ত করা হয়নি। সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam