বৃহস্পতিবার-৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:১৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শুভ জন্মদিন সায়মা ওয়াজেদ পুতুল বেগম রোকেয়া ছিলেন বাঙালি নারী শিক্ষা প্রসারের অগ্রদূত: প্রধানমন্ত্রী তারুণ্যের শক্তিই গড়বে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ : প্রধানমন্ত্রী হেলিকপ্টার দুর্ঘটনায় বিপিন রাওয়াত সস্ত্রীক নিহত ফুলবাড়ীতে গাঁজাসহ অটোরিকশা চালক কাম মাদক ব্যবসায়ী আটক সুজানগরে পাট ব্যবসায়ী ও স্টেক হোল্ডারদের উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত সুজানগরে নিরক্ষর ব্যক্তিদের জন্য শিখন কেন্দ্রের উদ্বোধন

হঠাৎ কলকাতায় পরীমনি

প্রকাশ: শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১ , ৭:৩৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি হঠাৎ করেই ভারতের কলকাতায় গেছেন। তবে নায়িকা হঠাৎ এই কলকাতা সফরের কোনো কারণ গণমাধ্যমকে জানাননি।

বিশ্বস্ত একটি সূত্র জানিয়েছে, কলকাতায় চিকিৎসা করাতে গেছেন পরী। বৃহস্পতিবার (৪ নভেম্বর) কলকাতা শহরের পাঁচতারা হোটেল বেঙ্গল তাজ তিলোত্তমায় উঠেছেন নায়িকা।

এ নিয়ে কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পরীমনি। ছবিগুলোতে দেখা গেছে, হলুদ রঙা টপ আর কালো ব্রালেট পরেছেন তিনি। কেবল নিজের নয়, হোটেলেরও একাধিক ছবি তুলেছেন তিনি। ছবিগুলোর উপর লেখা, ‘হ্যাপি ল্যান্ডিং’ অর্থাৎ ভাল ভাবে নেমে পড়েছি। পাশে হ্যাশট্যাগে লেখা, ‘কলকাতা ২০২১’।

সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারা হোটেলে জন্মদিন পালনের সময় লুঙ্গি জাতীয় পোশাক পরায় সমালোচিত হয়েছেন এই ঢালিউড সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় তার ছবিগুলো। সাথে হাজার হাজার বিভিন্ন রকম নীতিবাচক কমেন্টের বন্যা বয়ে যায়। অবশ্য পাল্টা জবাবও দিয়েছেন পরীমনি।

হেটার্সদের উদ্দেশে তিনি বলেন, ‘আপনারা আমার সেই লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন! আহারে আপনাদের দিকে তাকালে নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়।’

চলতি বছরের মাঝামাঝি থেকে নায়িকা পরীমনির জীবনে ঘটে গেছে আরও ঘটনা। প্রভাবশালী এক ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তোলেন তিনি। এরপর গত কয়েক মাস আগেই মাদককাণ্ডে র‍্যাবের হাতে গ্রেপ্তার হয়েছিলেন পরীমনি। ২৬ দিন জেলেও কাটাতে হয়েছে তাকে। কিন্তু জেল থেকে ছাড়া পেয়েই পুরোদমে কাজে ফিরেছেন নায়িকা।

সুত্রঃ বাংলাদেশ জার্নাল


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_