মঙ্গলবার-২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:৫৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ঠাকুরগাঁওয়ে কাঠ পোড়ানোর অভিযোগে ইটভাটার তিন মালিককে জরিমানা ও মামলা পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সাড়ে ১৩লাখ টাকা জরিমানা আদায় ঢাকায় অমিক্রনের আধিপত্য, ৬৯ শতাংশই এই ভ্যারিয়ান্টে আক্রান্ত করোনায় আরও ১৫ মৃত্যু, শনাক্ত ১৪,৮২৮ আকাশছোঁয়া পারিশ্রমিকে আল্লুকে সিনেমার প্রস্তাব স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী শার্লিন ফারজানা বিধিনিষেধ বাড়বে কিনা সিদ্ধান্ত ৭ দিন পর : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

হাবিপ্রবির নতুন সহকারী প্রক্টর ড.মো.শামীম হোসেন

প্রকাশ: সোমবার, ১ নভেম্বর, ২০২১ , ১১:৪৬ পূর্বাহ্ণ , বিভাগ :
হাবিপ্রবি প্রতিনিধিঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পেয়েছেন মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শামীম হোসেন।
৩১ অক্টোবর (রবিবার)  বিশ্ববিদ্যালয়ের মাননীয়  উপাচার্য অধ্যাপক ড.এম কামরুজ্জামানের অনুমোদনক্রমে ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো. ফজলুল হক (মুক্তিযোদ্ধা) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, এ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শামীম হোসেন কে তাঁর নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে নিম্নবর্ণিত শর্তাবলী সাপেক্ষে সহকারী প্রক্টর হিসেবে নিযুক্ত করা হলো।
শর্তাবলীঃ
১.তিনি বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও প্রবর্তিত্তব্য সকল বিধিবিধান মেনে চলতে বাধ্য থাকবেন।
২.বিধি মোতাবেক এক্ষেত্রে প্রদেয় ভাতা ও অন্যান্য সুযোগ-সুবিধা পাবেন।
৩.প্রয়োজনে কর্তৃপক্ষ এ আদেশ যে কোন সময় বাতিল করতে পারবেন।
৪.এ আদেশ ০১/১১/২০২১ হতে কার্যকর হবে।
সহযোগী অধ্যাপক ড. মো. শামীম হোসেন ২০০৭ সালে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) মার্কেটিং বিভাগ থেকে স্নাতক  এবং ২০১০ সালে একই   বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ সম্পন্ন করেন। এরপর ২০১২ সালে হাবিপ্রবির মার্কেটিং বিভাগে লেকচারার পদে যোগদান করেন।২০১৪ সালে সহকারী অধ্যাপক ও ২০১৯ সালে সহযোগী অধ্যাপক হিসেবে পদোন্নতি পান।তিনি ২০১৯ সালে প্রথম বাংলাদেশী হিসেবে চীনের ইউনিভার্সিটি অব ইন্টারন্যাশনাল বিজনেস এন্ড ইকোনমিক্স, বেইজিংয়ে পিএইচডি ডিগ্রি অর্জন করেন।
নতুন দায়িত্বপ্রাপ্ত সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ড.মো.শামীম হোসেন বলেন, আমাকে এই গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়ায়  বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামান  প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যথাযথভাবে পালনের চেষ্টা করবো। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নকে পূরণ করার নিমিত্তে আমি যথাসাধ্যভাবে কাজ করে যাব। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_