বৃহস্পতিবার-২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:২২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ করোনাভাইরাস: বাংলাদেশ কি হার্ড ইমিউনিটির দিকে যাচ্ছে? বাংলাদেশের বোলিং কোচ হতে আগ্রহী টেইট মৌলভীবাজারে আশার শাখা ব্যবস্থাপকদের ষান্মাসিক সমন্বয় সভা মৌলভীবাজারে নতুন করে আরো ৪৯ জনের শরীরে করোনা শনাক্ত সুজানগরে ১৪টন পেঁয়াজ ভর্তি ট্রাক খাদে, চালক-হেলপার অক্ষত তজুমদ্দিনে ভোক্তা অধিকার সংরক্ষন কর্তৃপক্ষের অভিযানে চার ব্যবসায়ীকে জরিমানা তজুমদ্দিনের মেঘনায় অভিযান ২২ হাজার মিটার অবৈধ জাল উদ্ধার

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন রজনীকান্ত

প্রকাশ: সোমবার, ১ নভেম্বর, ২০২১ , ৭:১৯ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সফল অস্ত্রোপচার শেষে হাসপাতাল শেষে বাড়ি ফিরলেন ভারতের তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। রবিবার (৩১ অক্টোবর) রাতে হাসপাতাল থেকে বাড়ি ফিরেন তিনি।

এক টুইটে এ তথ্য জানিয়েছেন বরেণ্য এ শিল্পী।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, গত ২৮ অক্টোবর চেন্নাইয়ের কাবেরি হাসপাতালে ভর্তি করা হয় রজানীকান্তকে। সেখানে ক্যারোটিড আর্টারি রিভাস্কুলারাইজেশনের সফল অস্ত্রোপচার হয়। রবিবার রাতে হাসপাতাল থেকে বাড়ি ফিরেন তিনি।

অন্য একটি ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, সুপারস্টার রজনীকান্তের মস্তিষ্কে ঠিকমতো রক্ত সঞ্চালন হচ্ছিল না। অস্ত্রোপচার করে রক্ত প্রবাহ স্বাভাবিক করেন চিকিৎসকরা। রবিবার বৃষ্টি মাথায় নিয়ে বাড়ি ফেরেন তিনি। নিজে হেঁটেই বাড়িতে ঢোকেন। তার আগে গেটের বাইরে দাঁড়িয়ে থাকা অনুরাগীদের উদ্দেশে হাত নাড়েন এবং ধন্যবাদ জানান। আর আরতি করে স্বামীকে ঘরে নেন লতা রজনীকান্ত।

সম্প্রতি ভারতীয় চলচ্চিত্রের অন্যতম সম্মানজনক পুরস্কার ‘দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ড’ পেয়েছেন রজনীকান্ত। অনুষ্ঠানে তার বক্তব্যে বাসচালক বন্ধু রাজ বাহাদুরকে ধন্যবাদ জানান তিনি। এতে তার প্রতি ভক্তদের শ্রদ্ধা আরও বেড়ে গেছে বলে ধারণা করছেন সিনেমা বিশ্লেষকরা।

এদিকে মুক্তির অপেক্ষায় রজনীকান্ত অভিনীত ‘আনাত্তে’। সিনেমাটি পরিচালনা করছেন শিবা। সূত্রঃ এবিএন


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_