রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:৫২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

হিলিতে বিনামুল্যে সরিষা বীজ ও রাসায়নিক সার বিতরণ

প্রকাশ: বুধবার, ১৭ নভেম্বর, ২০২১ , ১২:০৯ অপরাহ্ণ , বিভাগ :

হিলি প্রতিনিধি: ২০২১-২২ অর্থবছরে রবি মৌসুমে সরিষা,গম,ভুট্টা,সূর্যমুখী, পেঁয়াজ ও মুগডাল ফসল উৎপাদন বৃদ্ধিতে কৃষি প্রনোদনা কর্মসূচির আওতায় দিনাজপুরের হিলিতে ৯৬০ জন কৃষকের মাঝে বিনামুল্যে সরিষ বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।
আজ বুধবার বিকেল ৪ টায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার নুর-এ আলমের সভাপতিত্বে সরিষা বীজ ও রাসায়নিক সার বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন।
এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমদাদুল হক,উপজেলা কৃষি অফিসার ড.মমতাজ সুলতানা,উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আরজেনা বেগম ও মেজবাহুর রহমানসহ অনেকে উপস্থিত ছিলেন।

কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আরজেনা বেগম বলেন,উপজেলার ৯৬০ জন কৃষকের মাঝে বিনামূল্যে ১ কেজি করে সরিষা বীজ,১০ কেজি ডেব ও ১০ কেজি পটাশ সার প্রদান করা হয়েছে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_