রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৩৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী র‌্যাশফোর্ডের শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় ম্যানইউর রাজশাহী মেডিকেলে আরও একজনের মৃত্যু বাংলার নায়ক রাজ ১ কোটি ৩১ লাখ স্কুলশিক্ষার্থী এক ডোজ টিকার আওতায় মমেক হাসপাতালের করোনা ইউনিটে আর ২ জনের মৃত্যু রাজশাহীতে করোনা শনাক্তের হার ৪৪.১৯ শতাংশ

২ ডিসেম্বর থেকে চলবে বেনাপোল এক্সপ্রেস

প্রকাশ: শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১ , ৮:১৪ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মহামারি করোনাভাইরাসের কারণে দীর্ঘ দেড় বছর বন্ধ থাকার পর ঢাকা-বেনাপোল রুটে আগামী ২ ডিসেম্বর থেকে বেনাপোল এক্সপ্রেস চলাচল শুরু করতে যাচ্ছে।

 

শুক্রবার (১৯ নভেম্বর) সকালে বেনাপোল স্টেশন মাস্টার সাইদুজ্জামান জানান, এ বিষয়ে একটি চিঠি আমার দপ্তারে এসেছে। আগের মতো সপ্তাহে মঙ্গলবার বাদে অন্যান্য দিন ট্রেনটি চলাচল করবে।

 

বর্তমানে বেনাপোল-পেট্রাপোল চেকপোস্ট দিয়ে প্রতিদিন ভারত-বাংলাদেশ যাতায়াত করছেন প্রায় দুই হাজারের মতো যাত্রী। যাত্রীদের ৯৫ শতাংশ রোগী। ট্রেন না থাকায় যাত্রীদের মারাত্মক দুর্ভোগ পোহাতে হচ্ছে।

 

বেনাপোল থেকে ঢাকায় যাতায়াত করতে বাস বা অন্য পরিবহনে অনেক সময় লাগে। সেখানে ট্রেনে নির্বিঘ্নে সাত ঘণ্টায় বেনাপোল থেকে ঢাকায় পৌঁছানো যায়। সপ্তাহে একদিন অর্থাৎ মঙ্গলবার ছাড়া প্রতিদিন দুপুর ১টায় বেনাপোল এবং রাত সাড়ে ১০টায় ঢাকার কমলাপুর থেকে ছাড়ে ট্রেনটি। এক্সপ্রেসটির চালু হলে স্বস্তি পাবেন বাংলাদেশ থেকে কলকাতাগামী যাত্রীরা।


অর্থনীতি,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_