বৃহস্পতিবার-৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:০৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ নিজেদের ভুলে ড্র করল ম্যানইউ রাতেই ঢাকা ছাড়ছেন টাইগাররা চট্টগ্রামে আরও ৪ জনের করোনা শনাক্ত নতুন রুপে আসছে ওয়ারফেজের টিপু ২০২২ শিক্ষাবর্ষের ছুটির তালিকা প্রকাশ (তালিকাসহ) আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস আজ ৬ গোলের রোমাঞ্চকর ম্যাচে জয় হাতছাড়া চেলসির

৭ দিন পর মৃত্যুহীন রামেক করোনা ইউনিট

প্রকাশ: রবিবার, ৭ নভেম্বর, ২০২১ , ৪:৪৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে কারও মৃত্যু হয়নি। এ নিয়ে ফের সাত দিন পর মৃত্যুহীন দিন কাটল রামেকের করোনা ইউনিটে।

 

আজ রবিবার (৭ নভেম্বর) সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, গত বরিবার (৩১ অক্টোবর) উপসর্গ ও করোনায় মৃত্যুহীন দিন দেখেছিল রামেক হাসপাতাল। এর আগে, ১৫ মে করোনা উপসর্গ ও আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি।

 

পরিচালক শামীম ইয়াজদানি বলেন, গত ২৪ ঘণ্টায় রামেকের করোনা ইউনিটে নতুন ভর্তি হয়েছেন ১৩ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আটজন। করোনা সন্দেহে ভর্তি রয়েছেন ২৬ জন। করোনা আক্রান্ত হয়ে সাতজন ও উপসর্গ নিয়ে ভর্তি আছেন ছয়জন।

 

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের পিসিআর মেশিনে ৩৭ জনের নমুনা পরীক্ষায় একজন শনাক্ত হয়েছেন। এছাড়া মেডিকেল কলেজের পিসিআর মেশিনে ১৩১ জনের নমুনা পরীক্ষায় দুজন করোনা শনাক্ত হয়েছেন। পরীক্ষা বিবেচনায় রাজশাহীতে শনাক্তের হার এক দশমিক ৭৯ শতাংশ।

 

এবিএন


সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_