মঙ্গলবার-২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:৪৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ঠাকুরগাঁওয়ে কাঠ পোড়ানোর অভিযোগে ইটভাটার তিন মালিককে জরিমানা ও মামলা পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সাড়ে ১৩লাখ টাকা জরিমানা আদায় ঢাকায় অমিক্রনের আধিপত্য, ৬৯ শতাংশই এই ভ্যারিয়ান্টে আক্রান্ত করোনায় আরও ১৫ মৃত্যু, শনাক্ত ১৪,৮২৮ আকাশছোঁয়া পারিশ্রমিকে আল্লুকে সিনেমার প্রস্তাব স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী শার্লিন ফারজানা বিধিনিষেধ বাড়বে কিনা সিদ্ধান্ত ৭ দিন পর : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

অবশেষে প্রার্থিতা ফিরে পেলেন খানসামার নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হাফিজ সরকার

প্রকাশ: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১ , ১১:৪৬ পূর্বাহ্ণ , বিভাগ :

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ অবশেষে প্রার্থিতা ফিরে পেলেন দিনাজপুরের খানসামা উপজেলার ২নং ভেড়ভেড়ী ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান ইউপি চেয়ারম্যান হাফিজুল হক সরকার।

জানা যায়, গত ২৯ নভেম্বর মনোনয়ন পত্র যাচাই-বাছাইয়ের দিনে উত্তরা ব্যাংক লিঃ, রংপুর শাখায় মেসার্স শ্যামল কুমার দাস, নীলফামারী এর ঋণের জামিনদাতা হিসেবে হাফিজুল হক সরকার ঋণ খেলাপী হওয়ায় তাঁর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন ১ নং আলোকঝাড়ি ও ২ নং ভেড়ভেড়ী ইউপি নির্বাচন রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ মাসুদ রানা। পরে জেলা নির্বাচন অফিসে আপিল করেও তার মনোনয়ন বাতিলের আদেশ বহাল থাকে। বিষয়টি নিয়ে তিনি উচ্চ আদালতে গেলে পুনরায় আপিল আবেদনে প্রার্থিতা ফিরে পেলেন হাফিজুল হক হাফিজ সরকার।

প্রার্থিতা ফিরে পাওয়ায় তৃণমূলের কর্মী ও সমর্থকদের মধ্যে হতাশা ও বেদানা কাটিয়ে আনন্দ ও উৎসবমুখর পরিবেশ তৈরী হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী হাফিজুল হক সরকার।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_