তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন

অ্যাশেজের প্রথম টেস্টে নেই অ্যান্ডারসন

  • প্রকাশ মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১, ৯.৩১ এএম
  • ৪৮ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ব্রিসবেনের গ্যাবায় বুধবার (৮ ডিসেম্বর) থেকে শুরু হতে যাওয়া অ্যাশেজের প্রথম টেস্টে খেলবেন না জেমস অ্যান্ডারসন। ৩৯ বছর বয়সী পেস বোলারকের প্রাণবন্ত রাখতে এই সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ডের টিম ম্যানেজমেন্ট।

প্রথম ম্যাচের মাত্র চার দিন পর অ্যাডিলেডে গোলাপি বলের টেস্টের জন্য অ্যান্ডারসনকে প্রস্তুত রাখতে চায় তারা। ইসিবি এক বিবৃতি দিয়েছে, ‘জিমি খেলার জন্য ফিট, তার কোনো ইনজুরি নেই। ছয় সপ্তাহে পাঁচ টেস্ট সামনে রেখে অ্যাডিলেডে দ্বিতীয় টেস্টের জন্য তাকে প্রস্তুত রাখার পরিকল্পনা ছিল।’

২০১৯ অ্যাশেজে এজবাস্টনে প্রথম টেস্টে মাত্র চার ওভার বল করেছিলেন অ্যান্ডারসন। তারপর কাফ সমস্যায় টেস্ট সিরিজ শেষ হয়ে যায় তার।

অস্ট্রেলিয়ায় অ্যান্ডারসনের পকেটে গেছে ৬০ উইকেট, গড় ৩৫.৪৩ রান। ২০১০-১১ মৌসুমে অস্ট্রেলিয়ায় ইংল্যান্ডের শেষ সিরিজ জয়ে ২৬.০৪ গড়ে ২৪ উইকেট নিয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। ২০১৭-১৮ অ্যাশেজ হয়েছিল অস্ট্রেলিয়ায়। সেবারও ২৭.৮২ গড়ে ১৭ উইকেট নিয়ে ইংল্যান্ডের শীর্ষ বোলার ছিলেন। সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam