শুক্রবার-২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ২:১১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বিএনপি ধ্বংস ছাড়া মানুষকে কিছু দিতে পারেনি: প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জে নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু মৌলভীবাজারে ১৪২ জনের করোনা শানাক্ত রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট এনবিআরের প্রাক-বাজেট আলোচনা শুরু ৬ ফেব্রুয়ারি লবিস্ট নিয়োগে কোটি কোটি ডলার ব্যয়ের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা আক্রান্তের ৬ মাস পরও শরীরে উপসর্গ থাকছে

অ্যাস্টন ভিলার বিপক্ষে লিভারপুলের জয়

প্রকাশ: রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১ , ৪:৫৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রিমিয়ার লিগে ম্যাচে অ্যাস্টন ভিলাকে ১-০ ব্যবধানে হারিয়েছে লিভারপুল। খেলোয়াড় হিসেবে ১৭ বছর লিভারপুলে কাটিয়ে ২০১৫ সালে ক্লাব ছাড়ার পর এই ম্যাচ দিয়ে প্রথমবার কোচ (প্রতিপক্ষের) হিসেবে অ্যানফিল্ডে ফেরেন স্টিভেন জেরার্ড। প্রতিপক্ষ হিসেবে ফেরার দিনে কোনো চমক দেখাতে পারেননি সাবেক এ ইংলিশ মিডফিল্ডার।

ম্যাচজুড়ে আক্রমণে একচেটিয়া আধিপত্য করা লিভারপুল ১৬ মিনিটে প্রথম লক্ষ্যে শট রাখতে পারে। ট্রেন্ট অ্যালেকজ্যান্ডার-আর্নল্ডের ক্রসে কাছ থেকে আরেক ডিফেন্ডার অ্যান্ড্রু রবার্টসনের প্রচেষ্টা ঠেকিয়ে দেন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেস।

দুই মিনিট পর দূর থেকে অ্যালেক্স অক্সলেইড-চেম্বারলেইনের শটে ক্রসবারের সামান্য ওপর দিয়ে যায় বল। বিরতির আগে সবচেয়ে বড় সুযোগটা পান মোহামেদ সালাহ। কাছ থেকে তার শট দারুণ দক্ষতায় ফেরান আর্জেন্টাইন গোলরক্ষক মার্টিনেস।

দ্বিতীয়ার্ধের ৭ম মিনিটে এগিয়ে যেতে পারত লিভারপুল। রবার্টসনের কর্নারে ডাচ ডিফেন্ডার ভার্জিল ফন ডাইকের হেডে লফিয়ে দুই হাতে বল ক্রসবারের ওপর দিয়ে পাঠান মার্টিনেস।

৬৬তম মিনিটে স্পট কিকে লিভারপুলকে এগিয়ে নেন সালাহ। তিনি নিজেই অ্যাস্টনের ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

১৬ ম্যাচে ১১ জয় ও ৪ ড্রয়ে ৩৭ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে লিভারপুল। সমান ম্যাচে ১১ জয় ও ৩ ড্রয়ে এক পয়েন্ট কম নিয়ে তিনে চেলসি। আট জয় ও দুই ড্রয়ে ২৬ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে আছে আর্সেনাল। ম্যানচেস্টার সিটি ১৬ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে।

সূত্রঃ এবিএন


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_