তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:৩৫ অপরাহ্ন

ইউপি নির্বাচনে খানসামায় ভোটের মাঠে আলোচনায় আ’লীগের বিদ্রোহী প্রার্থী আজাদ

  • প্রকাশ মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১, ১২.৪৩ পিএম
  • ৩১ বার ভিউ হয়েছে

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এরই মধ্যে দিনাজপুরের খানসামা উপজেলার ০৬টি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্তরা মাঠ চষে বেড়াচ্ছেন। এই নির্বাচনে পুরো উপজেলার মধ্যে ভোটে তুমুল আলোচনা তৈরী করেছেন সদ্য অব্যহতি প্রাপ্ত আংগারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা যুবলীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ। নৌকার মনোনয়ন না পেয়ে তিনি বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন । চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষনার পরপরই ঘোড়া প্রতীক নিয়েই উঠান বৈঠক, গণসংযোগসহ কর্মী-সমর্থক নিয়ে প্রচার প্রচারণায় মাঠ চষে বেড়াচ্ছন।

আবুল কালাম আজাদ বলেন, ছাত্রজীবন থেকে শুরু করে প্রায় ৩০ বছর ধরে বাংলাদেশ আওয়ামী লীগের সঙ্গে যুক্ত আছি। খানসামা  উপজেলা ছাত্রলীগের সভাপতি, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও আংগারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিসহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছি। এই সময়ে অনেক হামলা-মামলা শিকার হয়েছি। কিন্তু আজ আমিই মনোনয়ন বঞ্চিত।

তিনি আরো বলেন, ইউনিয়নবাসীর সমর্থন ও ভালোবাসায় সিক্ত হয়ে আমার জন্মস্থান আংগারপাড়া ইউনিয়নের জনগণের সেবা করার লক্ষ্যে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য মনস্থির করি। আমার পরিবার একটি ত্যাগী আওয়ামী পরিবার। এত বছর আওয়ামী লীগ করে হামলার শিকার হয়ে দলীয় মনোনয়ন না পেয়ে অনেক কষ্ট আর এলাকার মানুষের চাপে প্রার্থী হইছি। আমরা রাজনীতি করি মানুষের সেবা করার জন্য। এখন নৌকা প্রতীক নিয়ে অন্য কেউ যদি মানুষের সেবা না করে সেখানে আমি ছাড় দেওয়ার পক্ষে নই। আমি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি, আমার নেত্রী শেখ হাসিনা।ইনশাআল্লাহ তাদের আদর্শেই মানুষের সেবা করে যাব আজীবন।

উল্লেখ্য, বিদ্রোহী প্রার্থী হওয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সিদ্ধান্ত মোতাবেক গত ২০ তারিখে আবুল কালাম আজাদকে দলীয় সকল পদকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam