মঙ্গলবার-২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:৫৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ঠাকুরগাঁওয়ে কাঠ পোড়ানোর অভিযোগে ইটভাটার তিন মালিককে জরিমানা ও মামলা পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সাড়ে ১৩লাখ টাকা জরিমানা আদায় ঢাকায় অমিক্রনের আধিপত্য, ৬৯ শতাংশই এই ভ্যারিয়ান্টে আক্রান্ত করোনায় আরও ১৫ মৃত্যু, শনাক্ত ১৪,৮২৮ আকাশছোঁয়া পারিশ্রমিকে আল্লুকে সিনেমার প্রস্তাব স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী শার্লিন ফারজানা বিধিনিষেধ বাড়বে কিনা সিদ্ধান্ত ৭ দিন পর : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

এবার হিন্দিতে ‘কাঁচা বাদাম’ গান গাইলেন হিরো আলম

প্রকাশ: সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১ , ৩:০৩ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম’। গানের লেখা, সুর এবং গেয়েছেনও ভারতের বীরভূমের ভুবন বাদ্যকর। কিন্তু বাদাম বিক্রি করার জন্য সেই গানটি গেয়ে ভাইরাল হয়েছেন এক ফেরিওয়ালা। গানটি ফেসবুক, ইউটিউব, টুইটার ইনস্টাগ্রাম সব জায়গায় ব্যাপক সমাদৃত হয়েছে। এবার সেই গানের হিন্দি ভার্সন আনছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। শত সমালোচনাতেও যিনি নিজের মতো করে নিজের কাজ করে যান। আলোচনার জন্ম দেন।

এবার তিনি ভাইরাল হওয়া ‘কাঁচা বাদাম’ গানে কণ্ঠ দিলেন।  এ গান গাওয়া প্রসঙ্গে তিনি বলেন, আমাকে সবাই অনুরোধ করছে তাই আমি একটু বিনোদন দেওয়ার জন্য অন্যরকমভাবে হিন্দিতে ‘কাঁচা বাদাম’ গানটা গেয়েছি। এখন মিউজিক ভিডিওর কাজ করছি।

মঙ্গলবার দুপুরের মধ্যে আশা করছি গানটি রিলিজ দিতে পারব। হিরো আলম অফিসিয়াল ইউটিউব চ্যানেলে দেখা যাবে এটি।

সূত্রঃ এবিএন


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_