বৃহস্পতিবার-২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৫৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবে শহীদ আসাদ : প্রধানমন্ত্রী করোনাভাইরাস: বাংলাদেশ কি হার্ড ইমিউনিটির দিকে যাচ্ছে? বাংলাদেশের বোলিং কোচ হতে আগ্রহী টেইট মৌলভীবাজারে আশার শাখা ব্যবস্থাপকদের ষান্মাসিক সমন্বয় সভা মৌলভীবাজারে নতুন করে আরো ৪৯ জনের শরীরে করোনা শনাক্ত সুজানগরে ১৪টন পেঁয়াজ ভর্তি ট্রাক খাদে, চালক-হেলপার অক্ষত তজুমদ্দিনে ভোক্তা অধিকার সংরক্ষন কর্তৃপক্ষের অভিযানে চার ব্যবসায়ীকে জরিমানা

ওমরা করে বদলে গেছেন ক্রিকেটার সাব্বির

প্রকাশ: বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১ , ১১:৩২ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সাব্বির রহমান রুম্মন আগ্রাসী এক ক্রিকেটার। সংক্ষিপ্ত ফরমেটে বেশি কার্যকর তার ব্যাট। দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাহিরে এই ক্রিকেটার। বাংলাদেশের হার্ড হিটার ব্যাটার নিজেকে হারিয়ে আবারও খুঁজছেন।মাঠে ফেরার জন্য করছেন কঠোর অনুশীলন।

সম্প্রতি বাংলাদেশ জার্নালের সঙ্গে একান্ত কথা বলেছেন এই হার্ড হিটার ব্যাটার। তার সাক্ষাৎকার নিয়েছেন বাংলাদেশ জার্নালের স্পোর্টস রিপোর্টার মো: ইমরান হোসেন।

বাংলাদেশ জার্নাল: বাংলাদেশ দল যখন পারফরম্যান্স করছে আপনি তখন দলের বাহিরে? এখন সময়টা কিভাবে কাটাচ্ছেন?

সাব্বির রহমান: অবশ্যই এটা কষ্টদায়ক কিন্তু যদি পেশাদারিত্বে হিসাব করেন তাহলে ১১ জনের বাহিরে কেউ খেলতে পারবেন না আবার দলে ১৫ জনের বেশি কেউ থাকতেও পারবেন না। তাই এটা কষ্টদায়ক। যদি পেশাগত জায়গা থেকে চিন্তা করেন তাহলে এটা ঠিক আছে। আবার কামব্যাক করতে হবে। একটা টুর্নামেন্ট ভালো খেলে আবার দলে আসতে হবে।

বাংলাদেশ জার্নাল: নিজেকে কতটুকু পাল্টালেন?

সাব্বির রহমান: পেশাদার ক্রিকেটার হিসাবে এখন অনুশীলনে বেশি মনযোগ দিচ্ছি। মাঠে আগের চাইতে বেশি সময় দিচ্ছি। বাসায় থাকার চেষ্টা করছি। আগে যখন ব্যাচেলর ছিলাম তখন বাসার বাহিরে আড্ডা বেশি দিতাম। বন্ধুদের নিয়ে ঘুরতে যেতাম। এটা এখন কমিয়ে দিয়েছি। কিভাবে কি করলে কামব্যাক করতে পারবো তা নিয়ে চিন্তা করছি।

বাংলাদেশ জার্নাল: ওমরা করে কতটা পাল্টে গেছেন?

সাব্বির রহমান: সাকিব ভাই যেটা বলছে ঠিকই বলেছে ওমরা করলে মানুষের জিবনে যে চিন্তা কিংবা চেতনা এবং যে ধৈর্যটা আল্লাহপাক দেন সেটা আসলে ওমরা করার আগে বুঝা যাবে না। যখন ওমরা পালন করবেন তখম অন্য রকম একটা দিন পার করবেন। যেমন আগের লাইফে আপনি হুট করেই একটা সিদ্বান্ত নিয়ে নিতেন রাগ করতেন। কিন্তু ওমরাহ করার পর আপনি খুবই শান্ত হয়ে যাবেন এবং খুব সহজেই ভালো সিদ্বান্ত নিতে পারবেন।

বাংলাদেশ জার্নাল: বিবাহিত সাব্বির কেমন?

সাব্বির রহমান: বিবাহিত জীবিনটা অন্য রকম। এই লাইফের সঙ্গে অন্য কোন লাইফের মূল্যয়ন করা যায় না।

বাংলাদেশ জার্নাল: কিভাবে নিজেকে প্রস্তুত করছেন?

সাব্বির রহমান: মাঝখানে জাতীয় লিগ শুরু করছিলাম। প্রথম ম্যাচ খেলেছি তবে কক্সবাজারে দ্বিতীয় ম্যাচে ইনজুরিতে পরি। যার জন্য জাতীয় লিগ খেলতে পারেনি। প্রায় ১ মাস মাঠের বাহিরে। তবে চেষ্টা করছি আবারও রিকোভারি করার জন্য। ইতমধ্যে রিকভারি করেও ফেলছি আমি এখন খেলতে পারবো। অনুশীলন ও জিম শুরু করেছি। যা যা করা দরকার আগে যা করতাম কিভাবে অনুশীলন করে কামব্যাক করা সব ধরনেরই চেষ্টা চালিয়ে যাচ্ছি। এখম কোন ম্যাচের সুযোগ পাই তাহলে কামব্যাক করার সুযোগ থাকবে ইনশাআল্লাহ।

সূত্রঃ বাংলাদেশ জার্নাল


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_