শুক্রবার-২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ২:৪৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বিএনপি ধ্বংস ছাড়া মানুষকে কিছু দিতে পারেনি: প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জে নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু মৌলভীবাজারে ১৪২ জনের করোনা শানাক্ত রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট এনবিআরের প্রাক-বাজেট আলোচনা শুরু ৬ ফেব্রুয়ারি লবিস্ট নিয়োগে কোটি কোটি ডলার ব্যয়ের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা আক্রান্তের ৬ মাস পরও শরীরে উপসর্গ থাকছে

ওসাসুনার বিপক্ষে পয়েন্ট হারাল বার্সা

প্রকাশ: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১ , ৯:৫৪ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: হতাশার বৃত্ত ভেঙে বের হতে পারছে না বার্সেলোনা। বায়ার্ন মিউনিখের কাছে হেরে চ্যাম্পিয়নস লিগ থেকে ছিটকে পড়ার পর এবার লা লিগায় ওসাসুনার বিপক্ষে পয়েন্ট হারাল বার্সা। রোববার রাতে প্রতিপক্ষের মাঠে দুবার এগিয়ে গিয়েও লিড ধরে রাখতে ব্যর্থ হয় কাতালানরা। ২-২ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগিতেই সন্তুষ্ট থাকতে হয় বার্সাকে। সব প্রতিযোগিতা মিলিয়ে টানা তিন ম্যাচে জয়হীন রইল তারা।

এই ড্রয়ের ফলে ১৬ ম্যাচে ৬টি জয়, ৬টি ড্র এবং ৪ হারে ২৪ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টম স্থানে অবস্থান নতুন কোচ জাভি হার্নান্দেজের দলের।

ওসাসুনার বিপক্ষে ৬২ শতাংশ সময় বল দখলে রেখে গোলের জন্য ১০টি শট নেয় বার্সেলোনা। এর মধ্যে কেবল দুটি লক্ষ্যে রাখতে পারে তারা। স্বাগতিকদের আট শটের তিনটি লক্ষ্যে ছিল।

ম্যাচের ১২তম মিনিটে লিড নেয় বার্সা। নিকোলাস গঞ্জালেসের গোলে এগিয়ে যায় তারা। এটা ছিল বার্সেলোনার জার্সি গায়ে তার প্রথম গোল। তবে সে লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি বার্সা। ওসাসুনার ডিফেন্ডার ডেভিড গার্সিয়া হেড করে স্বাগতিক দলকে সমতায় ফেরান। প্রথমার্ধের বাকি সময়টা আক্রমণ আর পালটা আক্রমণেই কেটেছে। কোনো দল গোল পায়নি।

বিরতির পর ৪৯ মিনিটে আব্দেসসামাদ ইজালজুলির গোলে আবারও এগিয়ে যায়। আব্দেসসামাদেরও এটা ছিল বার্সায় জার্সি গায়ে প্রথম গোল। ব্যবধান ধরে রেখে জয়ের পথেই ছিল বার্সা। কিন্তু নির্ধারিত সময়ের ৪ মিনিট বাকি থাকতে গোল খেয়ে বসে তারা। ডি-বক্সের বাইরে থেকে আভিলার শট বার্সেলোনার ডিফেন্ডার সামুয়েল উমতিতির পায়ে লেগে জালে জড়ায়। বাকি সময়ে এই সমতা আর ভাঙেনি। তাতে দুটি দল পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে।

সূত্রঃ এবিএন


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_