শুক্রবার-২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:১১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বিএনপি ধ্বংস ছাড়া মানুষকে কিছু দিতে পারেনি: প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জে নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু মৌলভীবাজারে ১৪২ জনের করোনা শানাক্ত রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট এনবিআরের প্রাক-বাজেট আলোচনা শুরু ৬ ফেব্রুয়ারি লবিস্ট নিয়োগে কোটি কোটি ডলার ব্যয়ের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা আক্রান্তের ৬ মাস পরও শরীরে উপসর্গ থাকছে

কঙ্গনাকে বিয়ের লাড্ডু পাঠালেন ভিক্যাট

প্রকাশ: রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১ , ৮:১৫ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিয়েটা করেই ফেললেন বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফ।  জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন দীর্ঘদিনের প্রেমিক ভিকি কৌশলকে।  নবদম্পতিকে জীবনের নতুন অধ্যায়ে স্বাগত জানাতে ভুল করেননি তাদের সহকর্মী কঙ্গনা রানাউত।

ক্যাটরিনা কাইফ বিয়ের পর বক্সভর্তি মিষ্টি ও লাড্ডু পাঠান কঙ্গনার কাছে। সঙ্গে ছিল ফুলের সমাহার। হাতে লেখা একটা বার্তাও ছিল এতে।

উপহারের ছবি টুইট করে কঙ্গনা ক্যাটরিনা-ভিকিকে শুভেচ্ছা জানান। উপহারসামগ্রীর জন্য ধন্যবাদ জানান দম্পতিকে।

কঙ্গনা টুইটারে লেখেন, দেশি ঘিয়ের মজাদার লাড্ডু এসেছে নববিবাহিত ক্যাটরিনা ও ভিকির কাছ থেকে। তোমাদের জন্য শুভকামনা।

এদিকে বিয়ের ছবি দিয়ে ভিক্যাট টুইটারে লিখেছেন,জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্তে আমাদের পাশে থাকায় সবাইকে অন্তর থেকে ভালোবাসা ও কৃতজ্ঞতা। আমাদের নতুন অভিযাত্রায় আমাদের ভালোবাসা ও আশির্বাদ কামনা করি।

ক্যাটরিনার টুইটের নিচে বহু বলিউড তারকা কমেন্ট করেছেন। আনুশকা শর্মা, দীপিড়া পাড়ুকোন, আলিয়া ভাট, অভিষেক বচ্চন, শহীদ কাপুরসহ অন্যরা নবদম্পতিকে শুভেচ্ছায় ভাসিয়েছেন।

গত ৯ ডিসেম্বর জয়পুরের অভিজাত রিসোর্টে বিয়েবন্ধনে আবদ্ধ হন ক্যাটরিনা-ভিকি।

সূত্রঃ এবিএন


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_