শুক্রবার-২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১:৪৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বিএনপি ধ্বংস ছাড়া মানুষকে কিছু দিতে পারেনি: প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জে নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু মৌলভীবাজারে ১৪২ জনের করোনা শানাক্ত রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট এনবিআরের প্রাক-বাজেট আলোচনা শুরু ৬ ফেব্রুয়ারি লবিস্ট নিয়োগে কোটি কোটি ডলার ব্যয়ের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা আক্রান্তের ৬ মাস পরও শরীরে উপসর্গ থাকছে

কাজী হায়াত হাসপাতালে ভর্তি

প্রকাশ: বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১ , ৯:৪৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বরেণ্য চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াত অসুস্থ। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তার চিকিৎসা চলছে। বৃহস্পতিবার তার হাসপাতালে ভর্তি হওয়ার তথ্য নিশ্চিত করেছেন তার ছেলে কাজী মারুফ।

তিনি জানান, কাজী হায়াতকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার হার্টে ব্লক ধরা পড়ার  সন্দেহ করছেন চিকিৎসকরা। এমনটা হলে তাকে রিং পরানো হবে। অনেক দিন ধরেই হার্টের সমস্যায় ভুগছেন এই প্রবীণ পরিচালক।

বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন কাজী মারুফ।

তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখেন, ‘আমার বাবার অষ্টমবারের মতো এনজিওগ্রাম করতে হাসপাতালে। তিনি কিছুটা অসুস্থ বোধ করছেন। তার শরীরে এখন পর্যন্ত ৮টি রিং পরানো রয়েছে। সম্ভবত আবারও ব্লক হয়েছে আব্বুর।’

বছরখানেক আগে যুক্তরাষ্ট্রে কাজী হায়াতের ওপেন হার্ট সার্জারি করা হয়েছিল। এর পর গত মার্চে করোনায় আক্রান্ত হন তিনি। তখন ১৩ দিন হাসপাতালে কঠিন সময় পার সুস্থ হয়ে বাসায় ফেরেন।

‘দ্য ফাদার’ সিনেমার মধ্য দিয়ে ১৯৭৯ সালে পরিচালক হিসেবে যাত্রা শুরু করেন কাজী হায়াৎ। এর পর তার হাতে নির্মিত হয়েছে ‘দাঙ্গা’, ‘ত্রাস’, ‘চাঁদাবাজ’, ‘আম্মাজান’, ‘ইতিহাস’, ‘কাবুলিওয়ালা’সহ অনেক জনপ্রিয় সিনেমা।

সূত্রঃ এবিএন


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_