তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:৩৫ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
ব্যবসা-বাণিজ্য এবং আর্থিক শৃঙ্খলার জন্য অডিট রিপোর্ট সঠিক হওয়া প্রয়োজন                                                                           — বাণিজ্যমন্ত্রী ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি ৪০ দিনেই ৪০ কোটি টাকার বেশি খাজনা আদায় লালমনিরহাটে সাংবাদিকদের উপরে হামলার ঘটনায় প্রাধান আসামি গ্রেপ্তার  আটোয়ারীতে বিদ্যুৎ স্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যূ পিরোজপুরে র‌্যাবের অভিযানে এক যুবকে গ্রেপ্তার মৌলভীবাজারে ডিমের দোকানে ভোক্তার অভিযান, ৩টিতে জরিমানা দুর্গাপুরে সোমেশ্বরী নদী থেকে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার খানসামা উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আগামী মাসে সমন্বয় করা হবে তেলের দাম, থাকবে না লোডশেডিং

কিছু পরিবর্তন নিয়ে বিসিবির নতুন স্ট্যান্ডিং কমিটি

  • প্রকাশ শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১, ১.২৯ পিএম
  • ৩৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: অবশেষে কিছু পরিবর্তন নিয়ে গঠনকরা হলো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নতুন স্ট্যান্ডিং কমিটি। নতুন কমিটির চেয়ারম্যান পদ অপরিবর্তিত থাকলেও বেশ কয়েকটি পদে পরিবর্তন এসেছে। পরিচালনা পর্ষদের নির্বাচনের প্রায় দুই মাস পর স্ট্যান্ডিং কমিটি গঠন করা হয়েছে। তবে যে পদটি নিয়ে গত কয়েকদিন ধরে নানা কথা ভাসছিল সেটিই সত্যি হলো শেষ পর্যন্ত।

দীর্ঘ আট বছরের পুরনো দায়িত্ব ছেড়েছেন আকরাম খান। সেই দায়িত্ব উঠেছে মিডিয়া বিভাগের চেয়ারম্যান পদে থাকা জালাল ইউনুসের কাধে।

নতুন কমিটি এই নিয়ে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন বলেছেন, ওয়ার্কিং কমিটি যা ছিল তাই। মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন্স চেয়ারম্যান তানভির আহমেদ টিটো, ভাইস চেয়ারম্যান জালাল ভাই থাকছেন।

আগের কমিটিতে গেম ডেভেলপমেন্ট খালেদ মাহমুদ সুজন ছিলেন, এই পদে চেয়ারম্যান করা হয়েছে ফাহিম সিনহাকে। হাই পারফরম্যান্স ইউনিটে নাইমুর রহমান দুর্জয় চেয়ারম্যান। তার সঙ্গে ভাইস চেয়ারম্যান করা হয়েছে আকরাম খানকে।

পরিবর্তন এসেছে টুর্নামেন্ট কমিটিতেও। চেয়ারম্যান করা হয়েছে আহমেদ সাজ্জাদুল ববিকে। একসঙ্গে কাজ করবেন খালেদ মাহমুদ সুজন।

গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান মাহবুব আনাম ছিলেন নতুন কমিটিতে তিনিই আছেন। ফ্যাসিলিটিজ ম্যানেজমেন্টের দায়িত্ব দেয়া হয়েছে আকরাম খানকে।

নতুন করে বাংলা টাইগার্স নামে একটি দল করা হচ্ছে, যে দলে থাকবেন জাতীয় দল থেকে ঝরে পড়া খেলোয়াড়েরা। এই কমিটির চেয়ারম্যান করা হয়েছে কাজী এনাম আহমেদকে।

এইজ গ্রুপ মানে স্কুল ক্রিকেটের দায়িত্ব দেওয়া হয়েছে ওবেদ নিজামকে। আম্পায়ারস কমিটিতে নতুন নির্বাচিত হওয়া ইফতেখার আহমেদ মিঠুকে এই কমিটির চেয়ারম্যান করা হয়েছে।

সিসিডিএমের দায়িত্ব এবার দেওয়া হয়েছে সালাউদ্দিন চৌধুরীকে, মার্কেটিং অ্যান্ড কমার্শিয়াল ও বিপিএল গভার্নিং কাউন্সিল শেখ সোহেল।

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam