শুক্রবার-২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:৩১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বিএনপি ধ্বংস ছাড়া মানুষকে কিছু দিতে পারেনি: প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জে নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু মৌলভীবাজারে ১৪২ জনের করোনা শানাক্ত রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট এনবিআরের প্রাক-বাজেট আলোচনা শুরু ৬ ফেব্রুয়ারি লবিস্ট নিয়োগে কোটি কোটি ডলার ব্যয়ের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা আক্রান্তের ৬ মাস পরও শরীরে উপসর্গ থাকছে

ক্যাটরিনা আসবেন পালকিতে, ভিকি ঘোড়ার রথে

প্রকাশ: বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১ , ১২:০৪ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের বিয়ে এখন আর গুঞ্জন নয়, আজ তাদের বিয়ে। বলিউডের এই তারকা জুটির পরিণয় এখন টক অব দ্য কান্ট্রি। প্রতি মুহূর্তেই তাদের বিয়ে নিয়ে তাই উঠে আসছে নানা রকম খবর।

৭০০ বছরের পুরোনো দুর্গের ভেতর বসছে ভিকি-ক্যাটের বিয়ে আসর। আর তাই ইতিমধ্যে ১৫ টন ফুল পৌঁছে গেছে রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস দুর্গে, যেখানে ও বাইরের সাজসজ্জা প্রায় শেষ। শুরু হয়েছে বিয়ের পূজা।

জানা গিয়েছে, বরযাত্রী সাফা আর শেরওয়ানি পরে রাজপুতানাদের সাজে বিয়ের আসরে আসবেন। ঐতিহ্যবাহী গাড়িতে করে সেখানে হাজির হবেন ভিকি কৌশল। বরযাত্রীকে গোলাপ আর সুগন্ধি দিয়ে স্বাগত জানাবে কনেপক্ষ। এরপর সাদা ঘোড়ায় টানা রথে চেপে বিয়ের মণ্ডপে যাবেন ভিকি, আর ক্যাটরিনা আসবেন পালকি চড়ে।

হিন্দু রীতি মেনে তাদের বিয়ের প্রক্রিয়া শুরু হবে। এরপর সন্ধ্যায় তারা সাত পাকে বাঁধা পড়বেন। এরপর থাকবে রাজকীয় নৈশভোজ। সেই ভোজ শেষে আছে পুলসাইড পার্টি। সিক্স সেন্সেস ফোর্টে পৌঁছে গেছে ৮০ কেজি মিষ্টিজাতীয় খাবার। সেসবের মধ্যে আছে গুজরাটি বখলায়া, মুগডালের বরফি, চকো বাইট, কাজু পানসহ আরও নানা কিছু।

সূত্রঃ বাংলাদেশ জার্নাল


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_