বৃহস্পতিবার-২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:১০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ করোনাভাইরাস: বাংলাদেশ কি হার্ড ইমিউনিটির দিকে যাচ্ছে? বাংলাদেশের বোলিং কোচ হতে আগ্রহী টেইট মৌলভীবাজারে আশার শাখা ব্যবস্থাপকদের ষান্মাসিক সমন্বয় সভা মৌলভীবাজারে নতুন করে আরো ৪৯ জনের শরীরে করোনা শনাক্ত সুজানগরে ১৪টন পেঁয়াজ ভর্তি ট্রাক খাদে, চালক-হেলপার অক্ষত তজুমদ্দিনে ভোক্তা অধিকার সংরক্ষন কর্তৃপক্ষের অভিযানে চার ব্যবসায়ীকে জরিমানা তজুমদ্দিনের মেঘনায় অভিযান ২২ হাজার মিটার অবৈধ জাল উদ্ধার

ক্যাটরিনা-ভিকির গায়ে হলুদ আজ

প্রকাশ: বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১ , ৪:৫১ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বলিউড লাভ বার্ড ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। আর মাত্র কয়েক ঘণ্টা পরই সাত পাকে বাঁধা পড়বেন এ জুটি।

এদিকে এরইমধ্যে শুরু হয়েছে বিয়ের আনুষ্ঠিকতা। অতিথিরা আসতে শুরু করেছেন। ভিকি-ক্যাটরিনাও বিয়ের ভেন্যুতে পৌঁছেছেন। মঙ্গলবার (৭ ডিসেম্বর) এই জুটির মেহেদি ও সংগীত অনুষ্ঠান হয়েছে। বুধবার তাদের গায়ে হলুদ।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বুধবার স্থানীয় সময় সকাল সাড়ে এগারোটায় ক্যাটরিনা ও ভিকির গায়ে হলুদ হবে। এটি চলবে সন্ধ্যা পর্যন্ত। এই প্রথাকে ঘিরে নানা আয়োজন করা হয়েছে।

রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে হবে ভিকি-ক্যাটরিনার বিয়ে। এর জন্য নেওয়া হয়েছে বিভিন্ন পদক্ষেপ। বিয়ের ছবি ও ভিডিও যেন ফাঁস না হয় এজন্য কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। অতিথিদের মোবাইল ফোন ও ইলেকট্রিক ডিভাইস ব্যবহারের ওপর রয়েছে নিষেধাজ্ঞা।

সূত্রঃ এবিএন


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_