তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:০২ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
আদমদীঘিতে ব্যবসায়ীর আত্মহত্যা তৃতীয় দিনে ৯২ হাজারের বেশি টিকিট বিক্রি শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা  উলিপুরে চেক বিতরণ অনুষ্ঠান  মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে জিএম কাদেরের ঈদ শুভেচ্ছা ফুলবাড়ীতে নেসকো কোম্পানীর বিদ্যুৎ নিয়ে ভেলকিবাজি এসএসসি ও সমমানের পরীক্ষা আগস্টে নোয়াখালীতে উদ্বোধনের ২৪ ঘন্টা না যেতেই বিআরটিসি বাসঃ পুনরায় চালুর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ের লালমনিরহাট ক্যাম্পাসের একাডেমিক সেশন উদ্বোধন করেন বিমান বাহিনী প্রধান সুবর্ণচরের একাধিক মামলার আসামি লাল আজাদ গ্রেপ্তার

খানসামায় প্রার্থীদের সাথে মতবিনিময় সভা : সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে সকলে অঙ্গীকারবদ্ধ

  • প্রকাশ সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১, ১১.৪১ এএম
  • ৩২ বার ভিউ হয়েছে

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ আসন্ন চতুর্থ ধাপে দিনাজপুরের খানসামা উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচনের আচরণ বিধি ও আইন শৃঙ্খলা বিষয়ে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রশাসন, আইন শৃঙ্খলা বাহিনী ও প্রার্থীরা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন প্রত্যাশা করে অঙ্গীকারবদ্ধ হোন।

সোমবার (১৩ ডিসেম্বর) উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে উপজেলা কমপ্লেক্স হলরুমে প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে নির্বাচনী আচরণবিধি ও আইন-শৃংখলা বিষয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় নির্বাচন নিয়ে প্রার্থীরা তাদের অভিমত প্রকাশ করেন।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী। তিনি বলেন, আমরা চাই এ নির্বাচনে জনগণের রায় প্রতিফলিত হোক। আর তাই ভোটাররা যাতে নিরাপদে নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে এজন্য নির্বাচনী কাজে সংশ্লিষ্ট সকলকে কঠোর নির্দেশনা দেয়া হয়েছে। নির্বাচনী কাজে সংশ্লিষ্ট কোনো কর্মকর্তার পক্ষপাতকমূলক আচরণ-অবস্থান, গাফলতি ও শৈথল্যতা বরদাশত করা হবে না। কাউকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না।

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম পিপিএম (বার) বলেন, সবাই চাচ্ছে অবাধ, নিরপেক্ষ সুষ্ঠু নির্বাচন। তাহলে অসুবিধাটা কোথায়? আমরা মনে করি কোনো অসুবিধা নেই। নির্বাচন শতভাগ নিরপেক্ষ হবে। তাই এ নির্বাচন নিয়ে কোনো রকম ভয়, শঙ্কা থাকতে পারে না। প্রার্থী ও ভোটার সবাইকে আমরা আশ্বস্ত করতে পারি খানসামা উপজেলার ইউপি নির্বাচন হবে একটি মডেল নির্বাচন।

ইউএনও রাশিদা আক্তারের সভাপতিত্বে ও উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা হুমায়ুন কবিরের সঞ্চালনায় উপস্থিত ছিলেন রংপুর অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জি.এম সাহাতাব উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) মারুফ হাসান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন, ইন্সপেক্টর (তদন্ত) মমিনুজ্জামান, উপজেলা নির্বাচন কর্মকর্তা জিকরুল হক সহ ৬ ইউনিয়ন পরিষদের প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থীরা।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam