শুক্রবার-২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ২:৩০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বিএনপি ধ্বংস ছাড়া মানুষকে কিছু দিতে পারেনি: প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জে নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু মৌলভীবাজারে ১৪২ জনের করোনা শানাক্ত রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট এনবিআরের প্রাক-বাজেট আলোচনা শুরু ৬ ফেব্রুয়ারি লবিস্ট নিয়োগে কোটি কোটি ডলার ব্যয়ের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা আক্রান্তের ৬ মাস পরও শরীরে উপসর্গ থাকছে

খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবা কার্যক্রম পরিদর্শনে ইউএনও রাশিদা আক্তার

প্রকাশ: সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১ , ১০:০১ পূর্বাহ্ণ , বিভাগ :

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ হঠাৎ দিনাজপুরের খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবা কার্যক্রম পরিদর্শন করলেন ইউএনও রাশিদা আক্তার।

সোমবার (৬ নভেম্বর) সকালে পাকেরহাটস্থ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতা কার্যক্রম, করোনা ভ্যাকসিন প্রদান বুথ, জরুরী বিভাগ, এএনসি ও পিএনসি কর্ণার,পুরুষ ওয়ার্ড, মহিলা ও প্রসূতি ওয়ার্ড ও বিভিন্ন কর্ণার পরিদর্শন করে সন্তুষ্টি প্রকাশ করেন এবং বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করেন ইউএনও রাশিদা আক্তার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. শামসুদ্দোহা মুকুল, মেডিকেল অফিসার ডা. রিজওয়ানুল কবির, ডা. শতাব্দী সাহা তিথি ও ইউনানী মেডিকেল অফিসার ডা. মোস্তাসিম তাহমিদ, নার্স-মিডওয়াইফগণ ও স্টাফগণ।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_