তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৫৪ পূর্বাহ্ন

খেলার মাঠে হার্ট অ্যাটাকে ফুটবলারের মৃত্যু

  • প্রকাশ শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১, ৯.৩৪ এএম
  • ৩৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: খেলার মাঠে খেলোয়াড়ের হৃদরোগে আক্রান্ত হওয়ার ঘটনা যেন বেড়েই চলেছে। গেল ইউরো চ্যাম্পিয়নশিপে ডেনমার্কের মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসেনের হার্ট অ্যাটাকে আতঙ্কিত হয়েছিলেন গোটা বিশ্ব। এরপর গেল অক্টোবরে বার্সেলোনা স্ট্রাইকার সার্জিও আগুয়েরো, কিংবা এই দিন দুয়েক আগে পাকিস্তানি ব্যাটার আবিদ আলী মাঠে মধ্যেই হৃদযন্ত্রের সমস্যায় পড়েছিলেন।

ক্যারিয়ার হুমকির মুখে পড়ে গেলেও অন্তত শেষমেশ বেঁচে বর্তে ফিরেছিলেন তারা সবাই। সে সৌভাগ্য হলো না ওমানি ফুটবলার মুখালেদ আল রাকাদির। মাঠে হার্ট অ্যাটাক হলো তার, হাসপাতালেও নেওয়া হয়েছিল। তবে শেষরক্ষা হয়নি। সব চেষ্টাকে ব্যর্থ করে দিয়ে মৃত্যুর কোলেই ঢলে পড়েন তিনি।

গতকাল বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) ওমান ফুটবল লিগের ষষ্ঠ রাউন্ডে মুখোমুখি হয়েছিল মুখালেদের দল মাসকাট এফসি ও আল-সুয়াইক এফসি। ম্যাচের আগে গা গরম করছিলেন, তখনই ঘটল ঘটনা। হার্ট অ্যাটাকের কবলে পড়েন ২৯ বছর বয়সী এই ডিফেন্ডার। এরপরই তাকে দ্রুত পাঠানো হয় হাসপাতালে। তবে তা করেও তাকে বাঁচানো সম্ভব হয়নি। তিনি পাড়ি জমান না ফেরার দেশে।

সে ঘটনার পর গতকালকের ম্যাচটি স্থগিত করে দিয়েছে মাসকাট। চলতি মৌসুমে লিগে অবস্থানটা ভালো নয় তাদের, আছে পয়েন্ট তালিকার তলানিতে। এমন দুরবস্থা থেকে বাঁচতেই চলতি মৌসুমের শুরুতে এই ডিফেন্ডারকে দলে ভেড়ানো হয়েছিল মুখালেদকে। কিন্তু দলকে আর রক্ষা করা হলো না তার।

মৃত্যুর পর রাকাদির ক্লাব মাসকাট টুইটারে আবেগঘন এক টুইট করেছে। লিখেছে, ‘বিশ্বাসী হৃদয় নিয়ে ঈশ্বরের ইচ্ছা মেনে নিয়ে মাসকাট স্পোর্টস ক্লাবের পরিচালক ও সংশ্লিষ্ট সবাই আল-রাকাদির পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি। আমরা ঈশ্বরের পক্ষ থেকে তার প্রতি দয়া কামনা করছি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।’

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam