শুক্রবার-২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:০১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বিএনপি ধ্বংস ছাড়া মানুষকে কিছু দিতে পারেনি: প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জে নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু মৌলভীবাজারে ১৪২ জনের করোনা শানাক্ত রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট এনবিআরের প্রাক-বাজেট আলোচনা শুরু ৬ ফেব্রুয়ারি লবিস্ট নিয়োগে কোটি কোটি ডলার ব্যয়ের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা আক্রান্তের ৬ মাস পরও শরীরে উপসর্গ থাকছে

গভীর রাতে শাড়ি পরে ভিকির বাড়িতে ক্যাটরিনা

প্রকাশ: সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১ , ৬:০৬ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের বিয়ের খবরে এখন সরগরম বলিউড। এই সপ্তাহেই চার হাত এক হবে এই প্রেমিক জুটির। কিন্তু প্রশ্ন হলো, এরই মধ্যে কি মিস থেকে হয়ে গেছেন ক্যাটরিনা? আগামী ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার ৭০০ বছরের পুরোনো দুর্গে বসছে ‘ভিক্যাট’র রাজকীয় বিয়ের আসর। তার আগে রবিবার রাতে সপরিবারে হবু শ্বশুরবাড়িতে হাজির হন ক্যাটরিনা।

ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, মা, ভাই-বোনদের সঙ্গে নিয়ে এদিন ভিকির অ্যাপার্টমেন্টের নিচে পাপারাজ্জিদের ক্যামেরায় লেন্সবন্দি হলেন ক্যাট। শুধু তাই নয় সামান্য সময়ের জন্য দাঁড়িয়ে ক্যামেরার জন্য পোজও দেন। হাত নেড়ে অভিবাদন জানান পাপারাজ্জিদের উদ্দেশে। এদিন সাদা রাফেল শাড়িতে দেখা যায় ক্যাটরিনাকে। নজর কাড়ে তার ঝলমলে রুপালি ব্লাউজও। কপালে টিপ, কানে ভারী দুল, হাতে বালা, আর খোলা চুল- এই লুকেই সামনে আসেন ক্যাটরিনা।

দুই দিন আগেই গভীর রাতে ক্যাটরিনার বাড়িতে যান ভিকি। তবে পরিবারকে সঙ্গে নিয়ে নয়, হবু বউয়ের কাছে একাই ছুটে গিয়েছিলেন ‘মসান’খ্যাত অভিনেতা। এদিন ক্যাটরিনাকে সেজেগুজে ভিকির বাড়িতে পৌঁছাতে দেখে অনেকের মনেই প্রশ্ন, তবে কি আইনি বিয়েটা সেরে ফেললেন ক্যাটরিনা-ভিকি? জানা যায, মুম্বাইতে আইনি বিয়ে সেরেই রাজস্থানে পৌঁছাবেন দুজনে। সাত পাক ঘোরবার আগেই অফিসিয়্যালি নিজেদের পাশ থেকে ব্যাচেলার তকমা সরিয়ে দেওয়ার কথা দুজনের।

বিয়ে নিয়ে স্পিকটি নট ক্যাটরিনা-ভিকি, তবে এই বিয়েতে কার্যত সিলমোহর দিয়ে দিয়েছে রাজস্থান প্রশাসন। এই বিগ ফ্যাট ওয়েডিংয়ের আগে গত শুক্রবার বৈঠক করে সাওয়াই মাধোপুর জেলা প্রশাসন। সুষ্ঠুভাবে আয়োজন, আইনশৃঙ্খলা রক্ষা ও ভিড় নিয়ন্ত্রণের ব্যবস্থা নিয়ে আলোচনা হয় ওই বৈঠকে। সওয়াই মাধোপুর জেলা কালেক্টর রাজেন্দ্র কিষাণ ছাড়াও সভায় পুলিশ সুপার রাজেশ সিং, উর্ধ্বতন অন্যান্য পুলিশ কর্মকর্তা, বন বিভাগ এবং হোটেল ও ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।

জানা গেছে, ৬ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্ট বুক করা হয়েছে ভিকি-ক্যাটরিনার পক্ষ থেকে। প্রাক বিয়ের অনুষ্ঠান শুরু হবে মঙ্গলবার (৭ ডিসেম্বর)। বিয়ের জন্য সোমবার রাজস্থান যাওয়ার কথা এই তারকা জুটির। সে বিষয়েও গোপনীয়তা বজায় রাখছেন দুজনে। জয়পুর এয়ারপোর্ট থেকে সড়কপথে নয়, সোজা হেলিকপ্টারে করে বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে পৌঁছাবেন তারা। সূত্রঃ এবিএন


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_