তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:২৭ পূর্বাহ্ন

গহনা ও পোশাক নিলামে তুললেন স্বস্তিকা

  • প্রকাশ বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১, ১.৩৮ পিএম
  • ৫৫ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: স্বভাবে তিনি ঠোঁটকাটা, তাই কোনো কথাই তার মুখে আটকায় না। বলছি টালিউডের আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির কথা। সাহসী রূপে পর্দায় হাজির হওয়া বা নানা কারণেই তিনি থাকেন আলোচনায়।

এবার ভিন্ন কিছু নিয়ে আলোচনায়। নিজের ব্যবহৃত গহনা ও পোশাক নিলামে তুললেন স্বস্তিকা মুখার্জি। এসব বিক্রি করে যে অর্থ আসবে দান করবেন কুকুরদের নিয়ে কাজ করা এনজিও-তে। বুধবার থেকে নিলামের কার্যক্রম নিজ ইনস্টাগ্রামে শুরু করেছেন অভিনেত্রী।

ইতমধ্যে দুই জোড়া কানের দুল নিলামে তুলেছেন স্বস্তিকা। আর জানিয়েছেন, এই কানের দুল তার প্রয়াত বাবা থেকে উপহার দিয়েছিলেন। এক জোড়া দুলের দাম নির্ধারণ করা হয়েছে ১৭০০ রুপি, অন্য জোড়ার দাম ১৫০০ রুপি। যদি কেউ এই দুল কিনতে চান তবে নির্ধারিত মুঠোফোন নাম্বারে যোগযোগ করুন। আনন্দের ব্যাপার হলো—১৭০০ রুপি মূল্যের দুলটি এরই মধ্যে বিক্রি হয়ে গেছে।

এছাড়াও নিজের ব্যবহৃত পোশাক নিলামে উঠাবেন স্বস্তিকা। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘ডিসেম্বর মানেই প্রি-নিউ ইয়ারের টুনিলাইটের সঙ্গে আমার জন্মদিনের মাস। বয়স বাড়ার সুবিধা হলো অনেক কিছু ছেড়ে দেওয়া যায় খুব সহজে, ভালোবেসে। ভালোবেসে আর একটা জিনিস করা যায় তা হলো—আবদার।

আরও বলেন, ‘এ বছর জন্মদিনে আমার আবদার তোমাদের কাছে। এমন কিছু আউটফিট যেগুলো আমি সিনেমায়, শুটে পরেছি যা আমার খুব প্রিয়। তোমরা যদি সেই আউটফিট কিনতে চাও, তাহলে ওই অর্থ আমার খুব প্রিয় কিছু ‘ভৌ ভৌ’-এর শীতের জামা হবে, ট্রিটমেন্ট হবে। আস্তে আস্তে বিস্তারিত জানাব।’

স্বস্তিকার পরবর্তী সিনেমা আসছে ‘বিজয়ার পরে’। সিনেমাটির গল্প এগিয়েছে মমতা শংকর ও দীপঙ্কর দে প্রবীণ দম্পতিকে কেন্দ্র করে। তাদের মেয়ে মৃণ্ময়ীর চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা। আর তার স্বামীর চরিত্রে দেখা যাবে মীর আফসার আলীকে। এটি পরিচালনা করছেন অভিজিৎ শ্রী দাস। সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam