তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:১৫ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
গরিব মানুষের দুঃসময় কেটে যাবে : অর্থমন্ত্রী ইভ্যালি নতুন করে চালুর আবেদন পাপারাজ্জিদের সঙ্গে তর্কে জড়ালেন তাপসী সংকট সাময়িক, মোকাবিলায় ঐক্যবদ্ধ থাকার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর বীর মুক্তিযোদ্ধাদের যথাযোগ্য সম্মান ও সম্মানী শেখ হাসিনার সরকার-ই দিয়েছে  –পরিবেশ মন্ত্রী ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রার্থী প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ উলিপুরে ঔষধ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, আসামী গ্রেফতারের দাবীতে মানববন্ধন মৌলভীবাজারে ভোক্তার অভিযোগের ভিত্তিতে ৩ প্রতিষ্টনকে জরিমানা করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ১৯৮ ৩১ রানে ৫ উইকেট হারিয়ে ধুকছে জিম্বাবুয়ে

গোলরক্ষকের ভুলে জয় হাতছাড়া লিভারপুলের

  • প্রকাশ সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১, ৪.৪১ এএম
  • ৩২ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: শুরুতে পিছিয়ে পড়ার ধাক্কা সামলে ঘুরে দাঁড়াল লিভারপুল। জাগাল জয়ের আশা। কিন্তু মারাত্মক একটি ভুল করে বসলেন গোলরক্ষক আলিসন। রোমাঞ্চ, উত্তেজনার ভেলায় ভেসে ড্র হলো টটেনহ্যাম হটস্পারের সঙ্গে তাদের লড়াই। লন্ডনের টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে রবিবার রাতে প্রিমিয়ার লিগের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে।

শুরু থেকে আক্রমণ পাল্টাআক্রমণে জমে ওঠে লড়াই। দ্বিতীয় মিনিটে প্রথম সুযোগটা পায় লিভারপুল। স্বদেশি ট্রেন্ট অ্যালেকজান্ডার-আর্নল্ডের বিপজ্জনক ক্রসে আরেক ইংলিশ ডিফেন্ডার অ্যান্ড্রু রবার্টসনের হেড লক্ষ্যে থাকেনি। দশম মিনিটে অ্যালেকজান্ডার-আর্নল্ডের শট ঠেকান গোলরক্ষক উগো লরিস।

১৩ মিনিটে দারুণ এক আক্রমণ থেকে এগিয়ে যায় টটেনহ্যাম। সতীর্থের থ্রু বল ডি-বক্সে পেয়ে প্রথম স্পর্শে নিচু শটে জালে পাঠান ইংলিশ ফরোয়ার্ড হ্যারি কেইন। তিন মিনিট পর ফাঁকায় বল পেয়ে বাইরে মেরে ব্যবধান বাড়ানোর সুযোগ হাতছাড়া করেন সন হিউং-মিন।

২৪তম মিনিটে সুযোগ আসে লিভারপুলের সামনে। সাদিও মানের প্রচেষ্টা ফিরিয়ে জাল অক্ষত রাখেন লরিস। পাঁচ মিনিট পর ওয়ান-অন-ওয়ানে ডেলে আলির শট ঝাঁপিয়ে এক হাতে কর্নারের বিনিময়ে রক্ষা করেন আলিসন।

৩৫তম মিনিটে সমতায় ফেরে লিভারপুল। বাঁ দিকের বাইলাইনের কাছাকাছি থেকে রবার্টসনের ক্রসে ছয় গজ বক্সের মুখে হেডে বল জালে পাঠান দিয়োগো জটা। আসরে পর্তুগিজ ফরোয়ার্ডের গোল হলো ১০টি।

৫৫তম মিনিটে দলকে আবারও এগিয়ে নেওয়ার আরেকটি সুযোগ পান কেইন। এ যাত্রায় তার বাঁ পায়ের শট রুখে দেন আলিসন। ৬৯তম মিনিটে এগিয়ে যায় লিভারপুল। অ্যালেকজ্যান্ডার-আর্নল্ডের ক্রসে কাছ থেকে হেডে গোলটি করেন রবার্টসন।

৭৪তম মিনিটে ভুলটা করেন আলিসন। সনের উদ্দেশে বেন ডেভিসের বাড়ানো পাস পোস্ট ছেড়ে বেরিয়ে ক্লিয়ার করার চেষ্টায় বলে পা-ই ছোঁয়াতে পারেননি ব্রাজিলিয়ান গোলরক্ষক। ফাঁকা জালে বল পাঠিয়ে সমতা টানেন সন।

তিন মিনিট পর বড় ধাক্কা খায় লিভারপুল। টটেনহ্যামের ডিফেন্ডার এমেরসনকে ফাউল করে বসেন রবার্টসন। ভিএআরের সাহায্যে তাকে লাল কার্ড দেখান রেফারি। শেষ পর্যন্ত অবশ্য আর কোনো বিপদ হয়নি তাদের।

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam